সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় বিএনপি নেতা মুকুল গ্রেফতার

R khan
জানুয়ারি ১১, ২০১৮ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় বিএনপি নেতা মোখলেচুর রহমান মুকুলকে গ্রেফতার করেছে পুলিশ। বিগত পৌর নির্বাচনে বিস্ফোরক মামলা-সহ ২০১৫ সালের অপর একটি বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (১১-০১-১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মুকুল, উপজেলার বাজুবাঘা নতুন পাড়া গ্রামের মোহাম্মদ আলী ছেলে।

পুলিশ জানায়, গত বছরের ২৬ ডিসেম্বর বাঘা পৌর নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের সহযোগী সংগঠন সৈনিক লীগের অফিসের সামনে রাত ৯ টায় ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপি নেতা মুকুল সহ ৫ জনকে অভিযুক্ত করে অজ্ঞাত নামা ১৫-২০ জন জড়িত রয়েছে উল্লেখ করে মাখন নামের এক যুবলীগ নেতা বাদি হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও তার বিরুদ্ধে ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম এমপির গণজমায়েত শেষে মঞ্চের পাশে গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ এর ঘটনায় অপর একটি মামলায় অভিযুক্ত রয়েছে।

বিএনপির নেতাদের দাবি , দু’টি ঘটনার কোনটিতেই বিএনপির নেতা কর্মী ছিলনা। এটা রাজনৈতিক ষড়যন্ত্র। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল হাসান রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, পৃথক দু’টি মামলায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।