সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পবায় পুলিশের তাড়া খেয়ে নিখোঁজের দু’দিন পর পুকুর থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার

R khan
জানুয়ারি ৮, ২০১৮ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পবা উপজেলায় পুলিশের তাড়া খেয়ে নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে মাছ ব্যবসায়ী মকবুল হোসেনের (৪৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার পবা উপজেলার সোনাডাঙ্গা পোড়া বিল ধোপাড় পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। মকবুল শাহমখদুম থানাধীন ভোলাবাড়ি এলাকার মৃত: শামসুল ইসলামের পুত্র। প্রত্যক্ষদর্শী ও মকবুলের সাথে থাকা একই এলাকার মাছ ব্যবসায়ী শহীদুল জানান, গত ৫ জানুয়ারী সন্ধ্যার তিনি ও মকবুলসহ ৪ জন সোনাডাঙ্গা পোড়া বিল এলাকায় যায়। সেখানে তারা ভালাম এলাকার তাড়ি ব্যবসায়ী আইযুবের তাড়ির
ভাটিতে তাড়ি খাচ্ছিলেন। এ সময় পবা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের তাড়া দিলে পালানোর সময় মকবুল পাশেই ধোপাড় পুকুরে লাফ দেয়। পুলিশ তাড়ির ভাটি থেকে রাজুসহ আরো একজনকে আটক করে।

 

দুইদিনেও মকবুল বাড়িতে ফিরে না গেলে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে পুকুরে স্যান্ডেল ও লুঙ্গি ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের একটি দল ও পবা থানা পুলিশের একটি দল যৌথভাবে অভিযান চালিয়ে রোববার দুপুর ১২টার দিকে নিখোঁজ মকবুলের লাশ উদ্ধার করে।  পবা থানা পুলিশের এসআই নিয়ামুলের কাছে লাশ হস্তান্তর করা হয়।এ ব্যাপারে যোগাযোগ করা হলে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল কুমার চক্রবর্তী বলেন, পরিবারের কারো কোন আপত্তি না থাকায় মকবুলের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পুলিশের তাড়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ কাউকে তাড়ে নাকি? পুলিশ দেখে পালিয়ে গেলে পুলিশ তাকে ধরার চেষ্টা করে। আর তাদের কে ধরতে গিয়েছিল তা বলা যাচ্ছে না।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।