সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে এসএসসি পরীক্ষায় বসছে ৪ হাজার ৪৩৪ জন পরীক্ষার্থী

R khan
জানুয়ারি ৩১, ২০১৮ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

গোদাগাড়ী  প্রতিনিধিঃ  ১ ফেব্রুয়ারী ২০১৮ সারাদেশে একযোগে এসএসসি পরীক্ষা শুরু হচ্ছে । আর এই পরীক্ষায় গোদাগাড়ী উপজেলায় এসএসসি ও সমমান পরীক্ষায় ৪ হাজার ৪৩৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে।

গোদাগাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শামসুল কবির জানান, এবার গোদাগাড়ীতে প্রতিবারের মতই পাঁচটি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।ইতিপূর্বে  পরীক্ষা অবাধ ও সুষ্ঠু ভাবে নেওয়ার জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে।

পাঁচটি কেন্দ্রে ৪ হাজার ৪৩৪ জন পরীক্ষার্থীর মধ্যে ছাত্রী ১ হাজার ৭৮০ জন ও ছাত্র ১৯৪৫ জন। গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্রে ১৬৫৩ জন, প্রেমতলী সুকবাসিয়া কেন্দ্রে ১০৮০ জন, কাকনহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৮২২ জন, কাকনহাট আলিম মাদ্রাসায় ২৩৪ জন ও শাহসুলতান কামিল মাদ্রাসায় ৪৭৫ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে।

এছাড়াও কারিগরি শাখা হতে ১৬৫ পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে।

কোচিং সেন্টার বন্ধ প্রচঙ্গে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শামসুল কবির বলেন, কেন্দ্রের সচিবদের নির্দেশ প্রদান করা হয়েছে কোচিং সেন্টার গুলো যাতে আগামী ২৬ তারিখ পর্যন্ত বন্ধ থাকে এবং তা মাইকিং করে জানিয়ে দেওয়া হবে বলে জানান। এছাড়াও কোন অভিযোগ পেলে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।