ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গুঞ্জনের মাঝেই নতুন ইঙ্গিত নয়নতারার

বিনোদন ডেস্ক:
মার্চ ৮, ২০২৪ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

বছর দুয়েক আগে দীর্ঘ দিনের প্রেমিক ভিগনেশ শিবনকে বেশ ঘটা করেই বিয়ে করেছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। তাদের দাম্পত্য ঠিকঠাকই চলছিল। বিয়ের কয়েক মাস পরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের জন্ম দেন তারা। ভ্যালেনটাইনস দিবসের দিনও স্বামীর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ দেখা যায় নয়নতারার। কিন্তু তার দিন কয়েকের মধ্যে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নয়নতারা।

এ নিয়ে গত কয়েকদিন ধরে তার বিচ্ছেদের জল্পনা শোনা যাচ্ছে। তা আরও উসকে দিলেন এ অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেছেন শাহরুখের ‘জওয়ান’ সিনেমার নায়িকা। তাতেই হইচই নেটদুনিয়ায়।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‌‘উমমৃ হারিয়ে যাচ্ছি আমি।’

অভিনেত্রীর এই পোস্টেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। অনেকেই এই স্টোরির স্ক্রিনশট শেয়ার করে মন ভাঙার ইমোজি দিয়েছেন। ‘প্লিজ নয়ন আমার হার্ট অ্যাটাকের কারণ হয়ো না’, এমন কথাও লেখা হয়েছে। অবশ্য এই জল্পনা নিয়ে নয়ন বা ভিগনেশ এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি। বরং গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসায় ভরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী।

খ্রিষ্টান পরিবারে জন্ম নয়নতারার। পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন। এক সময় নয়নতারার সঙ্গে প্রভু দেবার সম্পর্কের গুঞ্জন শোনা যেত। ২০১৫ সালে দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবনের পরিচালনায় ‘নানুম রাউডি ধান’ সিনেমায় অভিনয় করেন তিনি। সেই থেকেই প্রেম। ২০২২ সালের জুন মাসে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন দুজন। সেই বিয়ে শাহরুখ খানও উপস্থিত ছিলেন।

২০২২ সালের অক্টোবর মাসেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তান উইয়ার ও উলাগামের জন্মের কথা জানান নয়নতারা ও ভিগনেশ। তা নিয়ে বিস্তর হইচই হয়। সারোগেসির নিয়ম ভঙ্গের অভিযোগ ওঠে তারকা দম্পতির বিরুদ্ধে। কারণ, নিয়ম অনুযায়ী বিয়ের অন্তত ৫ বছর পর কোনো দম্পতি সারোগেসির আবেদন করতে পারেন। যদিও পরে জানা যায়, বছর ছয়েক আগে রেজিস্ট্রি সেরে রেখেছিলেন নয়নতারা-ভিগনেশ।

ফলে এই বিতর্ক এখন অতীত। এখন নয়নতারা-ভিগনেশের সম্পর্কে ভাঙনের জল্পনায় সরগরম মিডিয়া পাড়া।

জ/ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।