সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কারাগারে আবারও অসুস্থ রিজভী

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ১৩, ২০২৩ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

কারাগারে আবারও অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে আদালত থেকে প্রিজনভ্যানে করে কেরাণীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে নেওয়ার পথেই রিজভী অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছেন তার সহধর্মিণী আরজুমান আরা বেগম।

তিনি বলেন, সকাল সোয়া ৯টার দিকে রিজভীকে প্রিজনভ্যানে করে কারাগার থেকে সিএমএম কোর্টে নিয়ে আসা হয়। এরপর দুপুর পৌনে ১২ টার দিকে তাকে কারাগারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। রিজভী এমনিতেই একজন বয়স্ক ও অসুস্থ ব্যক্তি, তার ওপর প্রচন্ড রোদের সময় প্রিজনভ্যানে করে তাকে কারাগার থেকে আদালতে আনা-নেওয়ার কারণে আরও বেশি অসুস্থ হয়ে পড়েন। শুনেছি তিনি পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন।

এমতাবস্থায় যত দ্রুত সম্ভব রিজভীকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার দাবি জানান তার স্ত্রী আরজুমান আরা। একইসঙ্গে তিনি দাবি করেন, রিজভীর অসুস্থতার খবর শুনে তিনি কারাগারে চিকিৎসককে বেশ কয়েকবার ফোন করেও যোগাযোগ করতে পারেননি।

এ বিষয়ে জানতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) সুভার কুমার ঘোষকে একাধিকবার ফোন করা হলেও রিসিভ করেননি।

উল্লেখ্য, ঢাকা বিভাগীয় গণসমাবেশকে ঘিরে গত বছরের ৭ ডিসেম্বর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। ওইদিনই দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে আটক করে কারাগারে নেওয়া হয়। এরপর তাকে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
সুত্র- আরটিভি

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।