ঢাকাশুক্রবার , ৮ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

এলিমিনেটর ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে রংপুর

admin
ডিসেম্বর ৮, ২০১৭ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। আজ থেকে শুরু হচ্ছে সেরা চারের লড়াই। প্লে-অফ ম্যাচে আজ মুখোমুখি রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্স। হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হবে। এলিমিনেটর ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুর দলপতি মাশরাফি বিন মর্তুজা।

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুরে শুরু হয়েছে ম্যাচটি।

এদিকে, এই ম্যাচে জয়ী দল চলে যাবে ফাইনালে ওঠার চূড়ান্ত ধাপ দ্বিতীয় কোয়ালিফায়ারে। এর আগে, বিপিএলের চলতি আসরে খুলনা ও রংপুর রাইডার্স এখন পর্যন্ত দুইবার মুখোমুখি হয়েছে। ২৪ নভেম্বর চট্টগ্রামে প্রথম দেখায় ৯ উইকেটে জয় পায় খুলনা। তবে ঢাকায় ৩ ডিসেম্বর খুলনাকে ১৯ রানের ব্যবধানে হারিয়ে প্রতিশোধ নেয় রংপুর। তাই দু’দলের মুখোমুখি দেখায় হারজিত সমান থাকলেও, এলিমিনেটরে জয় ছাড়া অন্যকিছুই ভাবছে না দল দুটি।

অন্যদিকে, সন্ধ্যায় পয়েন্ট টেবিলের দুই শীর্ষ দল তামিমের কুমিল্লা ও সাকিবের ঢাকা মুখোমুখি হবে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে। বিজয়ী দল সরাসরি চলে যাবে ফাইনালে। হেরে যাওয়া দল দ্বিতীয় কোয়ালিফায়ারে এলিমিনেটর জয়ীদের মোকাবিলা করবে।

কুমিল্লা ও ঢাকার দুবারের দেখায় দুবারই জয় পেয়েছে কুমিল্লা। গত ২০ নভেম্বর ঢাকায় স্বাগতিকদের ৪ উইকেটে হারায় তামিম ইকবালের দল। এরপর গত ২৯ নভেম্বর চট্টগ্রামের মাটিতে ঢাকাকে ১২ রানে হারায় তারা।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।