ঢাকামঙ্গলবার , ৩০ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

৫০ বছর বয়সে গোবিন্দর দ্বিতীয় বিয়ে

অনলাইন ভার্সন
জুলাই ৩০, ২০১৯ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: গোবিন্দাকে রুপালি পর্দায় দেখা গিয়েছিল, তার মধ্যে একটি ছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০৭ সালে সিনেমাটি মুক্তির পর সুপারহিট হয়েছিল সেই ছবি। আরও একটি ছবিতে অভিনয় করেছিলেন এই ছবিটির নাম ‘কিলদিল’।

ছবিটি সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও সেই ছবিতে খলনায়কের চরিত্রে গোবিন্দার অভিনয় প্রশংসিত হয়েছিল। প্রায় এক যুগ পরে গেল বছর ‘ফ্রাইডে’ সিনেমা দিয়ে আবারও রুপালী পর্দায় ফিরেন বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দ। না, এবার সিনেমা নয় নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বলে আলোচনায় এই নায়ক। স্ত্রী সুনীতাকেই দ্বিতীয় বিয়ে করেছিলেন গোবিন্দ।
গত শনিবার ভারতের জনপ্রিয় ‘আপ কি আদালত’ টিভি শোতে- সেই বিয়ের গল্প শুনিয়েছেন এই নায়ক। ওই শোতে রজত শর্মা গোবিন্দকে জিজ্ঞেস করেন, ৫০ বছর বয়সে কেন পুনরায় বিয়ে করেছিলেন? উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে পুনর্বিবাহ করেন।

গোবিন্দ আরো জানান, তার মা কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। আর এর কারণও ব্যাখ্যা করেন। বলেন, মায়ের আদেশেই ৫০ বছর বয়সে সুনীতাকে পুনরায় বিয়ে করেন। গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফল্য এসেছে তার। সব মিলিয়ে দুই সন্তান নিয়ে বেশ সুখেই আছেন এই দম্পতি।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।