সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হেফাজত নেতা মাওলানা জসিমকে ছুরিকাঘাত করা সেই যুবক গ্রেপ্তার

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ১৩, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

পুরান ঢাকার লালবাগে হেফাজত ইসলামের নেতা মাওলানা জসিম উদ্দিনকে (৫৫) ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মাসুম হাসান ইমরানকে (৩২) গ্রেপ্তার করেছে লালবাগ থানা পুলিশ। আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম।

গত মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকালে লালবাগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা জসিম উদ্দিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আহত অবস্থায় এই নেতাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হেফাজত ইসলামের এই নেতা লালবাগ পোস্তা জামিয়া কোরানীয়া আরাবিয়া মাদ্রাসায় শিক্ষকতা করেন।ঘটনার দিন হেফাজতে ইসলামের সদস্য সানাউল্লাহ বলেন, মাওলানা জসিম উদ্দিন ধানমণ্ডির বাসায় যাওয়া জন্য মাদ্রাসার সামনে থেকে রিকশা নেন। রিকশাটি কিছুদূর যেতেই দুই যুবক ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

আহত মাওলানা জসিম উদ্দিন জানিয়েছিলেন, তিনি কাউকে চিনতে পারেননি। তাকে পেছনের দিক থেকে ছুরিকাঘাত করা হয়েছে।

পরের দিন এ ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়জী। বিবৃতিতে তিনি বলেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। অন্যথায় উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকে দায়ভার নিতে হবে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।