ঢাকাসোমবার , ১৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সুশান্তের মৃত্যুতে কাঁদছে বলিউড

Abir k24
জুন ১৫, ২০২০ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক:ভারতের বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন। রোববার এই অভিনেতার বান্দ্রার বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। শোনা যাচ্ছে, হতাশায় ভুগছিলেন সুশান্ত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই অভিনেতা আত্মহত্যা করেছেন।

এদিকে সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করছেন বলিউড তারকারা। 

শাহরুখ খান লিখেছেন, সে আমাকে ভালোবাসতো। সত্যি আমি তাকে মিস করব। তার ছিল শক্তি, উৎসাহ এবং মুখভর্তি সুখের হাসি। সৃষ্টিকর্তা তার আত্মাকে শান্তি দিক। এটা আমার জন্য খুবই শোক ও দুঃখের সংবাদ।

অভিনেতা অক্ষয় কুমার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, সত্যি বলতে এই খবর শোনার পর আমি মর্মাহত ও বাকরুদ্ধ। খুবই প্রতিভাধর একজন অভিনেতা ছিল। সৃষ্টিকর্তা তার পরিবারকে ধৈর্যধারণ করার শক্তি দিক।
অজয় দেবগন লিখেছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর খুবই দুঃখজনক। অনেক বড় ক্ষতি। তার পরিবার ও ঘনিষ্ঠজনদের প্রতি সমবেদনা। তার আত্মা শান্তি পাক।

হৃতিক রোশন লিখেছেন, সুশান্তকে নিয়ে যা শুনলাম তা সত্যি শকিং। তার পরিবার ও ভালোবাসার মানুষের জন্য আমার হৃদয় পুড়ছে। তার আরও অনেক লম্বা জীবন ছিল। খুবই হতাশার সংবাদ পেলাম।

এমরান হাশমি লিখেছেন, তার পরিবার ও বন্ধুদের জন্য সমবেদনা। ভালো একজন অভিনেতা যার ছিলেন। তার অভিনয়জীবন অনুপ্রেরণাদায়ী এক জার্নি।

আনুশকা শর্মা লিখেছেন, সুশান্ত তুমি চলে যাওয়ার জন্য খুব ছোট ছিলে। নিজেকে খুবই দুঃখিত মনে হচ্ছে জেনে যে, তুমি এমন একটা অবস্থার মধ্য দিয়ে গেছ এবং আমি তোমাকে সাহায্য করতে পারিনি।

উর্মিলা মাতন্ডকর এক টুইটে লিখেছেন, সুশান্ত সিং রাজপুতের খবরটি শুনে হতাশ ও গভীরভাবে শোকাহত। খুবই দুঃখজনক।

অভিনেত্রী শিল্পা শেঠি ইনস্টাগ্রামে এই অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, বিশ্বাসই করতে পারছি না। শান্তিতে ঘুমাও।

অভিনেত্রী রিচা চাড্ডা টুইটারে লিখেছেন, খুব তাড়াতাড়ি চলে গেলে, খুবই তাড়াতাড়ি। যদি কোনো দুঃখ থাকত তাহলে কল করে বলতে। 

অভিনেতা রিতেশ দেশমুখ লিখেছেন, কথা বলার ভাষা নেই। সুশান্ত সিং রাজপুত আর নেই। গভীরভাবে শোকাহত। খবর২৪ঘন্টা /এবি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।