সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৫

খবর২৪ঘন্টা ডেস্ক
মার্চ ১৮, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের জৈন্তাপুরে পিকআপ ও লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫৫), একই গ্রামের নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রী পাত্র (৩৫), পুশ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও সুচিতা পাত্রের ছয়মাস বয়সী কন্যাশিশু বিজলী। আহতরা হলেন মৃত নিপেন্ত্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫), সুভেন্দ্র পাত্রের স্ত্রী প্রণতি পাত্র (৩৫) কুষ পাত্র (৪০) ও তার দুই ছেলে এবং লেগুনাচালক।

স্থানীয়রা জানান, লেগুনাটি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসা মাত্র বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী শিশুসহ একই পরিবারের ১০ জন আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ৩ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম।

তিনি বলেন, হতাহতরা সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা। দুর্ঘটনার পর পিকআপ রেখে চালক পালিয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জৈন্তাপুর মডেল থানার ওসি, ওসি (তদন্ত), তামাবিল হাইওয়ে পুলিশের ইনচার্জ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, ৪ নম্বর দরবস্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাহারুল আলম বাহার ও যুবলীগ নেতা কুতুব আলী।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।