সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৬ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সালাহকে মারেননি, বললেন রামোস

R khan
জুন ৬, ২০১৮ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কচ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে মোহাম্মদ সালাহর চোট পাওয়া নিয়ে এবার মুখ খুললেন সার্জিও রামোস। বললেন, সালাহই শুরুতে তার হাত ধরে ফেলায় চোট পান। যার ফলে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে মাঠ থেকে বেরিয়ে যেতে হয়েছিল এই লিভারপুল ফরোয়ার্ডকে।

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে শুধু সালাহর কাঁধে চোট নয়, রামোসের সঙ্গে সংঘর্ষে সাময়িক সংজ্ঞাহীন হয়ে পড়েছিলেন লিভারপুল গোলরক্ষক লরিস কারিয়স। যে প্রসঙ্গ উঠলে রামোস রসিকতা করে বলছেন, এক মাত্র ফির্মিনোই অভিযোগ করেনি, যে আমার ঘামের বিন্দু ওর গায়ে পড়ে যাওয়ায় ঠান্ডা লেগে যায়।

স্পেনের হয়ে বিশ্বকাপ প্রস্তুতির মাঝে স্ব-দেশীয় সংবাদ মাধ্যমের কাছে নিজেকে নির্দোষ দাবি করেছেন রামোস। তার কথায়, সালাহর ব্যাপারটা বড় করে দেখানো হচ্ছে। এ নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। কারণ বিষয়টিকে অহেতুক বেশি গুরুত্ব দিচ্ছেন কেউ কেউ।

রামোস সঙ্গে যোগ করেন, সালাহই প্রথমে আমার হাত চেপে ধরেছিল। আমি একদিকে পড়ে যাই। আর সালাহর অন্যদিকের কাঁধে আঘাত লাগে। আর বলা হচ্ছে, আমি নাকি সালাহকে জুডোর প্যাঁচে আঘাত করেছি।

রামোস আরও বলেন, ম্যাচের পরে সালাহর সঙ্গে বার্তা বিনিময় হয়েছে। সেদিন ইঞ্জেকশন নিয়ে দ্বিতীয়ার্ধে সালাহ খেলতেও পারত। আমি নিজেও অনেক বার এভাবে খেলেছি।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।