সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চাঁদা দাবির অভিযোগে গোদাগাড়ীর ৪ পুলিশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক
মে ৬, ২০২৪ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর কাপড় ব্যবসায়ীর ছেলেকে তুলে নিয়ে চাঁদা দাবির ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশের চার সদস্যকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। রোববার বিকেলে তাঁদের রাজশাহী পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে।

প্রত্যাহার করা পুলিশের ৪ সদস্য হলেন, গোদাগাড়ী প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম, সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ারুল ইসলাম, কনস্টেবল রেজাউল করিম ও মিলন হোসেন।

শনিবার রাত সাড়ে আটটার দিকে গোদাগাড়ী উপজেলার গোগ্রাম গ্রাম থেকে ওই কিশোরকে তুলে নিয়ে যান কয়েকজন। ওই কিশোরকে রাত সাড়ে ১১টার দিকে ছেড়ে দেওয়া হয়। ওই কিশোরের বাড়ি গোগ্রাম গ্রামে। তার নাম সোহানুর রহমান সোহান। তার বাবা মো. মুর্ত্তজা আলী একজন কাপড় ব্যবসায়ী।

ওই কিশোর ও স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার রাত আটটার দিকে সোহানুর রহমান তার বাবার কাপড়ের দোকান বন্ধ করে। পরে সে তার দুই বন্ধুর সঙ্গে বসে আড্ডা দিচ্ছিল। এই সময় দুটি মোটরসাইকেলে করে চারজন তাদের সামনে আসেন। তাঁরা পুলিশ পরিচয় দিয়ে তাদের তিনজনের মুঠোফোন নিয়ে নেন। এরপর তাঁরা জোর করে সোহানুরকে মোটরসাইকেলে তুলে নিয়ে চলে যান। রাত ৯টার দিকে তার হাতে হাতকড়া পরানো হয়। এরপর তাকে প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের পাশে পদ্মা নদীর পাড়ে নিয়ে গিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করা হয়। এ সময় তাঁরা তাকে বলেন,তোর বাপকে ফোন দিয়ে টাকা আনতে বল, নইলে মাদক মামলায় চালান দিয়ে দিব।

রাজশাহী পুলিশ সুপার মো. সাইফুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। প্রাথমিকভাবে চারজনকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এই ঘটনার তদন্ত চলছে।

বিএ….

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।