সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৮ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সানি লিওনের মা হওয়া নিয়ে কটাক্ষ রাখির

R khan
মার্চ ৮, ২০১৮ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: সবে সবে যমজ সন্তানের মা হয়েছেন সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেওয়ার এক বছরের মধ্যেই ফের দুই পুত্র সন্তানের মা হয়েছেন সানি। যা নিয়ে বেশ খুশি সানি এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। দুই সন্তান আসার পর এবার তাঁদের সংসার সম্পূর্ণ হয়েছে বলেও জানিয়েছেন সানি। কিন্তু, অভিনেত্রী যতই দাবি করুন না কেন তাঁর অংসার এবার সম্পূর্ণ হয়েছে, রাখি সাওয়ান্ত বেশ চটে গিয়েছেন।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে টেলিভিশনের ‘ড্রামা কুইন’ বলেন, সানি লিওনের মা হওয়ার খবরে তিনি খুশি। কিন্তু, কবে অন্তঃসত্ত্বা ছিলেন সানি? তাঁর সন্তানের জন্মই বা হল কোথায়? তিনি তো কখনও সানিকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখেননি, তাই বুঝতে পারছেন না কখন মা হলেন প্রাক্তন পর্নস্টার।

শুধু তাই নয়, সানি যেন তাঁর সন্তানদের ভাল শিক্ষা দেন। ভাল স্কুলে ভর্তি করে যেন ভাল করে তাঁদের পড়াশোনা করান সানি। এমনও মন্তব্য করেন রাখি। পাশাপাশি সানি যেমন পটপট করে ইংরেজি বলেন, তাঁর সন্তানরাও যাতে সেই একইভাবে ইংরেজি বলতে শেখে, সে বিষয়েও কটাক্ষ করেন রাখি। অর্থাত, সানির বিরুদ্ধে এবার ফের চটে গিয়ে ক্ষোভ উগরে দেন রাখি সাওয়ান্ত।

সানি লিওন ভারতে আসার পর থেকেই জোর জল্পনা শুরু করেন রাখি সাওয়ান্ত। এমনকী, সানিকে ভারাতবর্ষে থাকতে দেওয়া উচিত নয় বলেও ওই সময় জোর হাঙ্গামা জুড়ে দেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।