সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৫ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

শহীদ পুলিশ সুপার শাহ আব্দুল মজিদ স্মৃতি ফলকে মোমবাতি প্রজ্জলন

omor faruk
মার্চ ২৫, ২০১৯ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থিত শহীদ পুলিশ সুপার শাহ আব্দুল মজিদ স্মৃতি ফলকে মোমবাতি প্রজ্জলন করা হয়েছে। রাজশাহী জেলা পুলিশ সুপারের উদ্যোগে প্রথমবারের মতো সোমবার সন্ধ্যা ৭টার দিকে মোমবাতি প্রজ্জলন করা হয় ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।
জেলা পুলিশ জানায়, ২৫ শে মার্চ পাক হানাদার বাহিনী ও তাদের দোসররা দেশের বিভিন্ন স্থানে গণহত্যা চালায়। স্বাধীনতার প্রথম প্রহরে রাজারবাগ পুলিশ লাইন্স এ প্রতিরোধ যুদ্ধে নিহত পুলিশ সদস্য ও তৎকালীন রাজশাহী জেলায় কর্মরত শহীদ পুলিশ সদস্য বিশেষ করে রাজশাহী রেঞ্জের ডিআইজি মামুন

মাহমুদ ও রাজশাহী জেলার পুলিশ সুপার শাহ ্আব্দুল মজিদ সহ লাখো শহীদদের স্মরণে এই প্রথম বারের মত রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে শহীদ পুলিশ সুপার শাহ আব্দুল মজিদ স্মৃতি ফলকে মোমবাতি প্রজ্জলন, ১(এক) মিনিট নিরবতা পালন ও শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম. খুরশীদ হোসেন বিপিএম-বার, পিপিএম, ডিআইজি মাসুদুর রহমান ভুঞা, রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিপিএম,পিপিএম, পুলিশ সুপার, জেলা পুলিশের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক খান।

খবর ২৪ ঘণ্টা/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।