সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪ জন গ্রেপ্তার

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ২৪, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে নগরীর কাটাখালী থানার কিসমত কুখন্ডী এলাকায় এ অভিযান চালায় র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- মোহনপুর এলাকার মেছের আলীর ছেলে ইনছার আলী (৪২), পবার ঘোলহাড়িয়া গ্রামের কোরবান আলীর ছেলে মতিউর রহমান (৩২), মোহনপুরের বাবলু সরকারের ছেলে রায়হান সরকার (২৬) ও কিসমত কুখন্ডী এলাকার আরিফ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৬)।

বুধবার র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে কাটাখালী থানার কিসমতকুখন্ডী এলাকার মাসুদ রানা নামের এক ব্যক্তির বাড়ির পাশে কতিপয় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীরা মাদকদ্রব্য সেবন এবং বিক্রি করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের ওই দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘেরাও করে ৪ জনকে গ্রেপ্তাার করে।

তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন পালিয়ে যায় বলেও জানায় র‌্যাব। এসময় সেখান থেকে গাঁজাসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। পরে গ্রেপ্তারকৃতদের কাটাখালি থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।