ঢাকারবিবার , ২১ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় ভ্যানচালককে জবাই-সবজি বিক্রেতাকে প্রাণ ভিক্ষা

পুঠিয়া (রাজশাহী) সংবাদদদাতা
মে ২১, ২০২৩ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় ভ্যানচালক কুদ্দুস আলীকে (৫০) ছুরি দিয়ে গলা কেটে হত্যা ও সবজি বিক্রেতা আব্দুল আওয়ালকে (৬০) প্রাণ ভিক্ষা দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (২১ মে) ভোর পৌণে চারটার দিকে পুঠিয়ার গাওপাড়া বাজারের পাশে এ ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক কুদ্দুসের বাড়ি চারঘাট উপজেলার নন্দনগাছিতে এবং সবজি বিক্রেতা আওয়ালের বাড়ি পুঠিয়া সদরের কান্দ্রা গ্রামে।আব্দুল আওয়াল জানান, নিয়মিত তিনি ওই ভ্যানচালককে নিয়ে ভোরে নাটোর রেল স্টেশন পাইকারি বাজারে সবজি কিনতে যান। পুঠিয়া রাজবাড়ি বাজারে তার সবজির দোকান রয়েছে। আজও ভোরে নাটোর যাবার পথে গাওপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন দুর্বৃত্ত তাদের গতি রোধ করে ধারালো ছুরি দেখিয়ে পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে চোখ হাত পা বেঁধে ফেলে। আমি তাদের কাছে অনেক প্রাণ ভিক্ষা চাই। তবে তারা আমাকে মারধর করেছে আর ভ্যানচালককে হত্যা করেছে।

এসময় দুর্বৃত্তরা তাদের কাছে থাকা টাকা ও মোবাইল নিয়ে যায়।

পুলিশ জানায়, মাঠে কাজের জন্য লোকজন সকাল ছয়টার দিকে হাত পা চোখ বাঁধা অবস্থায় দুই ব্যক্তিকে দেখতে পেয়ে আমাদেরকে খবর দেয়। পরে তারা ঘটনাস্থলে যান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, ঘটনাটি লোমহর্ষক। ক্রাইম সিনে ছুরি পড়ে থাকতে দেখা গেছে। আলামত উদ্ধারে সিআইডিকে ডাকা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হবে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।