ঢাকাশনিবার , ২৯ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

লাল বিকিনিতে জলকন্যা জসলিন, মুগ্ধ অনুপ, রইল ভিডিও

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ২৯, ২০১৮ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা বিনোদন,ডেস্ক: তাঁদের নিয়ে জোর আলোচনা নেটিজেনদের মধ্যে। বর্ষীয়ান অনুপ জালোটা ও যুবতী জসলিন মাথারু। অসম প্রেমের সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন হোক, তাঁরা কিন্তু মগ্ন একে অপরেই। বিগ বসের বাড়িতে দু’জনে বেশ ভালই সময় কাটাচ্ছেন। এবার জসলিনকে দেখা গেল সুইমিং পুলে। তিনি জলে নামলেন লাল বিকিনিতে।

জসলিন, রশ্মি ও অন্যান্য অতিথিদের দেখা গেল সুইমিং পুলে নামতে। অনুপ অবশ্য নামেননি। পাড়ে বসেই তিনি প্রশংসা করতে থাকেন জসলিনের।

View this post on Instagram

Pool session Part : 1 . . Zindagi k mze to Deepak lera h?Singles ki strategy :- And this is Correct ! Jese ko Tesa ? Do Follow @biggboss12.2018 @priyankbabu & Never Miss An Update , Exclusive News & Leaks About #Bb12 kyuki #Khabri Rakhe Aapko Sabse Aage ? Stay Tuned With Our Pages ? @biggboss12.2018 @biggboss_12_2018 @priyankbabu #biggboss #bigboss #bigboss12 #biggboss12 #biggboss_khabri #follow4follow #follow4followback #like4like #likeforlike #salmankhan #bollywood #hinakhan #dipikakakar #nehapendse #nehhapendse #sreesanth #sristyrode #karanvirbohra #anupjalota #JasleenMatharu #deepakthakur #urvashivani #roshmibanik #kritiverma #romilchaudhary #nirmalsingh #shivashishmishra #sourabhpatel

A post shared by BIGGBOSS12.2018 (@biggboss12.2018) on

আগের রাতের এপিসোডেই দেখা গিয়েছিল, জসলিন চুম্বন করছেন অনুপকে। সেই চুমুর দাগও তিনি মুছতে বারণ করেন তাঁর বর্ষীয়ান প্রেমিককে।

এখনও পর্যন্ত ‘বিগ বস’-এ দ্বাদশ সিজন রীতিমতো জনপ্রিয়। টিআরপি বেশ ভাল যাচ্ছে এই অনুষ্ঠানের। আর এখনও পর্যন্ত শ্রীসন্থ বা অন্য প্রতিযোগীদের পিছনে ফেলে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন অনুপ ও জসলিনই।

তবে কেবল বিকিনি পরে জলবিলাস কিংবা খোশ মেজাজে গল্পগাছাই নয়, বিগ বস হাউসের আসল আকর্ষণ কিন্তু ঝগড়া। শেষ পর্যন্ত কে এলিমিনেট হন প্রথম, সেদিকেও নজর দর্শকদের।

জেএন 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।