ঢাকামঙ্গলবার , ২০ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী বিভাগে করোনায় ৯ জনের মৃত্যু, শনাক্ত ৯৩৩

khobor
জুলাই ২০, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী বিভাগের ৮টি জেলায় শেষ ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৯৩৩ জনের করোনা শনাক্ত ও ৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৭৬ হাজার ২১ জন। এদিন গত দিনের থেকে ৪৭ জনের বেশি করোনা শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় করোনায় মৃত্যু ও শনাক্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। আর মোট মৃত্যু হয়েছে ১১৮৩ জনের। রাজশাহী জেলায় করোনা শনাক্ত হয়েছে ২২ হাজার ১৪ জনের। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকায় ১৭ হাজার ৭২০ জন। বাঘা উপজেলায় ৫৩৭ জন, চারঘাট উপজেলায় ৬২৯ জন, পুঠিয়া উপজেলায় ৫৮২ জন, দুর্গাপুর উপজেলায় ৪৬২ জন, বাগমারা উপজেলায় ৪২৯ জন, মোহনপুর উপজেলায় ৩৩৬ জন, তানোর উপজেলায় ৩৭৫ জন, পবা উপজেলায় ৫৬২ জন ও গোদাগাড়ীতে ৪২৭ জন। রাজশাহী জেলায় শনাক্তের হার ১৪

শতাংশ। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে। রাজশাহী জেলায় করোনায় মোট ১৯১ জনের মৃত্যু হয়েছে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৯৩৩ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ৭৬ হাজার ২১ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১১৮৩ জনের। এদিন নতুন করে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৫১ হাজার ৭৬৮, জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ২২ হাজার ২৩৬ জন, চাঁপাইনবাবগঞ্জ ৪৭৪১ জন, নওগাঁ ৫৬২৭ জন, নাটোর ৬০১৮ জন, জয়পুরহাট ৪০২৯ জন, বগুড়া জেলায় ১৭ হাজার ৪৯২ জন, সিরাজগঞ্জ ৬৯৬৬ জন ও পাবনা জেলায় ৮৮৭০ জন। মৃত্যু হওয়া ১১৮৩ জনের মধ্যে রাজশাহী জেলায় ২১৩ জন, চাঁপাইনবাগঞ্জে ১৩১ জন, নওগাঁ ১১৪ জন, নাটোর ৯৭ জন, জয়পুরহাট ৪৬ জন, বগুড়া ৫০৪ জন, সিরাজগঞ্জ ৪৬ জন ও পাবনায় ৩২ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৯৬ হাজার ৫০৩ জন।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।