ঢাকাবুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলায় ৩৫০ টি মন্ডপে পূজা উদযাপিত হবে

khobor
সেপ্টেম্বর ১৮, ২০১৯ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলার ৮ টি উপজেলায় এ বছর ৩৫০ টি মন্ডপে এ বছর শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। দুর্গা পূজা উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়। বুধবার বিকেলে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে সভায় ৮টি উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, অন্যান্য বছরের মতো এবারও শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনের ক্ষেত্রে জেলা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। প্রতিমা তৈরি থেকে শুরু করে বিসর্জন পর্যন্ত নিরাপত্তা দেয়া হবে। ইতোমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। পোশাকি পুলিশের পাশা পাশি সাদা পোশাকের পুলিশ নিয়োজিত থাকবে। রুটিনমাফিক পুলিশ

পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে। থানার অফিসার ইনচার্জগণকে পূজা কমিটির সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনা প্রদান করেন এবং ট্রাফিক বিভাগকে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করার জন্য নির্দেশ প্রদান করেন। পূজা মন্ডপগুলোতে স্বেচ্ছাসেবক টিম রাখার বিষয়েও গুরুত্ব আরোপ করা হয়। কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হয় সেজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। কোনো ধরণের গুজবে কান না দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। সভায় অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসানসহ জেলার ৮টি থানার ওসিগণ উপস্থিত ছিলেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।