ঢাকাসোমবার , ৩১ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৩১, ২০১৮ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহীতে রোববারের নির্বাচনী সহিংসতায় আহত ইসমাইল হোসেন নামে আরও একজন মারা গেছেন। আজ সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চিকিৎসক আবু হেনা মোস্তফা কামাল ও  গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, গতকাল রোববার দুপুরে ভোটগ্রহণের সময় রাজশাহীর গোদাগাড়ীর পালপুরে প্রতিপক্ষের হামলায় ছেলেসহ আহত হন ইসমাইল। তার বাড়ি গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের কাজীহাটা গ্রামে। তিনি দেওপাড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন।

দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান জানান, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসেবে ইসমাইল হোসেন মাঠে কাজ পালন করছিলেন। তার সঙ্গে তার ছেলে নাঈম (১৯) ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পালপুর গ্রামে বিএনপি-জামায়াত সমর্থকেরা তাদের ওপর হামলা চালায়। আত্মরক্ষার জন্য তারা একটি বাড়িতে আশ্রয় নিলে সেই বাড়িতে  ঢোকেন।

সেখানেই তারা তাদের পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। ইসমাইল হোসেনকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে  (আইসিইউ) ভর্তি করা হয়। আজ সকাল ৭টা ৪০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খবর২৪ঘণ্টা/জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।