ঢাকাশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে দু’দিন ধরে থেমে থেমে বৃষ্টিতে জনজীবন ব্যাহত

khobor
সেপ্টেম্বর ১৩, ২০১৯ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
গত দুই দিন ধরে রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলায় থেমে বৃষ্টি হচ্ছে। এতে মানুষের স্বাভাবিক জনজীবন কিছুটা ব্যাহত হচ্ছে। থেমে থেমে দিন ও রাতে কিছুক্ষণ পর পর বৃষ্টি হচ্ছে। হঠাৎ বৃষ্টি শুরু হওয়ায় বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে যাতায়াতকারী পথচারীরা ভিজে যাওয়ায় ভোগান্তির মধ্যে পড়ছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, গত ১১ সেপ্টেমবর সন্ধ্যার আগ মুহূর্তে রাজশাহী মহানগরীতে ঝুম বৃষ্টিপাত হয়। বৃষ্টিতে নগরীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতা সৃষ্টি হয়। দীর্ঘ সময় ধরে বৃষ্টি হয়। নগরীতে বৃষ্টি থামার পরেই জেলার বিভিন্ন উপজেলায়

রাতে বৃষ্টিপাত হয়। ওই বৃষ্টি কম সময়ের জন্য হলেও গত বৃহস্পতিবার সকাল থেকে আবার দিনভর থেমে থেমে বৃষ্টি হয়। দিন গড়িয়ে রাতেও একটু পর পর থেমে বৃষ্টি হয়। বিশেষ করে বৃহস্পতিবার সকালে বৃষ্টি হওয়ার কারণে অফিস-আদালতগামী মানুষ ও স্কুল-কলেজগামী ছাত্রছাত্রীরা বিপাকের মধ্যে পড়েন। শুক্রবার ছুটির দিনেও সকাল থেকে বৃষ্টি হয়। দিনে কম সময় সূর্যের দেখা মিলেছে। বৃষ্টি হওয়ার কারণে গরম কমে গিয়ে আবহাওয়া শীতল হয়ে গেছে। নগর ছাড়াও আশেপাশের উপজেলাতেও বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণে গত দুই দিন থেকে মানুষের স্বাভাবিক জনজীবন কিছুটা ব্যাহত হয়। বৃষ্টি বেশি সমস্যার মধ্যে

পড়েন দিনমজুর ও খেটে খাওয়া মানুষ। দুই দিনই তারা বৃষ্টির কারণে ঠিকমত কাজ করতে পারেন নি। কাজ করতে না পারায় সমস্যার মধ্যে পড়েন তারা।
রাজশাহী আবহাওয়া অফিস জানায়, বৃষ্টি আরো এক/দুইদিন অব্যাহত থাকতে পারে। এরপর কমে যেতে পারে। আগামীকাল থেকেও আকাশ পরিস্কার হয়ে যেতে পারে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।