সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ছাত্রের মোবাইল কেড়ে নিয়ে অভিভাবককে মারধর করলো ছাত্রলীগ কর্মীরা

omor faruk
জানুয়ারি ১৬, ২০১৮ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
মোবাইল কেড়ে নেওয়ার প্রতিবাদ করায় রাজশাহী নিউ ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের কর্মীদের মারধরে মেজবাহ (২৩) নামের এক ছাত্র আহত হয়েছেন। আহতবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ছাত্র নগরীর বোয়ালিয়া থানাধীন ছোটবনগ্রাম এলাকার মুরাদের ছেলে। মঙ্গলবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

 

আহত ছাত্র মেজবাহ জানান, তার এক ছোট ভাই রাকিব নিউডিগ্রী কলেজের একাদশ শ্রেণীতে পড়াশোনা করে। গতকাল সোমবার বিকেলে রাকিব কলেজে গেলে ছাত্রলীগ কর্মী অনিক, আকাশ ও প্রদীপ তার কাছে থাকা মোবাইল কেড়ে নিয়ে ১ হাজার টাকা দাবি করে। তাদের দাবি অনুযায়ী রাকিব আরেক ছাত্রলীগ কর্মী নাইমকে ১ হাজার টাকা দেয়। কিন্তু নাইম টাকা নিয়ে চলে যায়। এরপর রাকিব বাড়িতে গিয়ে তার বড় ভাই মেজবাহকে বিয়ষটি জানালে মঙ্গলবার দুপুরে তাকে সাথে নিয়ে কলেজে গেলে ছাত্রলীগ কর্মীরা তাকে মারধর করে। তারা তার চোখে কিলঘুষি মারার কারণে আহত হয়ে পড়লে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে।

 

ঘটনার পর থেকেই কলেজে উত্তেজনা বিরাজ করছে। তবে ছাত্রলীগ কর্মীরা তাকে মারধর করেই ক্যাম্পাস থেকে চলে যায়।
খবর পেয়ে ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে উঠা অভিযোগের বিষয়ে জানতে কলেজ ক্যাম্পাসে গেলে তাদের পাওয়া যায়নি।
এ বিষয়ে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।