ঢাকাসোমবার , ১১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রণবীর-আলিয়ার বিয়েতে ড্রোন উড়িয়ে আকাশপথে নজরদারি চলবে

বিনোদন ডেস্ক
এপ্রিল ১১, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যে তাদের বিয়ের আসর বসছে। মুম্বাইতে পৈতৃক ভিটে (আর কে হাউস) যেখানে ঋষি কাপুর ও নিতু কাপুর বিয়ের পিঁড়িতে বসেছিলেন, সেখানেই রণবীর-আলিয়া সাত পাকে ঘুরবেন।

বিয়ে কোথায় হচ্ছে সেটি জানার পর থেকে বিয়ের দিন তারা কী পরবেন, অতিথি কারা থাকবেন, খাবার মেনু কী থাকবে, হানিমুনে কোথায় যাবেন-সবকিছু নিয়ে প্রবল জল্পনা-কল্পনা চলছে। তবে বলি পাড়ার এই হবু দম্পতির বিয়েতে কঠোর সুরক্ষাব্যবস্থা করা হয়েছে। জানা গেছে, সুরক্ষাব্যবস্থার কিছু অংশ আলিয়ার ভাই রাহুল ভাটের কাঁধে আছে। তিনি ভারতের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুই তারকার বিয়ের দিনের জন্য ২০০ বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে। এ ছাড়াও নিরাপত্তার জন্য ড্রোন ব্যবহার করা হবে।

রাহুলের ভাষ্য, ‘ড্রোন উড়িয়ে আকাশপথেও লাগাতার নজরদারি চলবে। কোনো রকম অবাঞ্ছিত ঘটনা বিয়েতে কাম্য নয়। তাই নিরাপত্তা ব্যবস্থা একটু বেশিই জোরদার করা হয়েছে। নিরাপত্তারক্ষীদেরই একটি অংশ অতিথিদের নিয়ে যাবেন বিয়ের আসরে।’

জানা গেছে, রণবীর-আলিয়ার বিয়ের থিমে প্যাস্টেল রং রাখা হয়েছে। বিয়েতে আমন্ত্রিত সবাইকে এই রঙের পোশাকে দেখা যেতে পারে। আর আলিয়ার পরনে থাকবে প্যাস্টেল অথবা গোলাপি রঙের লেহেঙ্গা। প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় নায়িকার বিয়ের পোশাক প্রস্তুত করেছেন। তবে সব্যসাচীর লেহেঙ্গার সঙ্গে খ্যাতনামা ডিজাইনার মনীশ মালহোত্রার বানানো মানানসই ভারী কাজ করা দোপাট্টায় সাজবেন আলিয়া।

জমকালো এই বিয়েতে অতিথি আপ্যায়নেও থাকছে বিশেষ চমক। কাপুর পরিবার ভোজনরসিক। তারা খেতে যেমন ভালোবাসে, খাওয়াতেও তেমনই ভালোবাসে। তাদের পরিবারের ছেলের বিয়েতে থাকছে এলাহি খাবারের আয়োজন। বিয়ের রান্নার জন্য দিল্লি এবং লখনউ থেকে তারকা শেফকে আনছেন রণবীরের মা নীতু কাপুর। বিরিয়ানি থেকে কাবাবের হরেক রকম পদ পরিবেশন করবেন তারা।

এ ছাড়াও রণবীর-আলিয়ার বিয়েতে অতিথি আপ্যায়নে দেশ-বিদেশের নানা ক্যুইজিনের ব্যবস্থা করা হচ্ছে। সেখানে ইতালিয়ান, মেক্সিকান, চায়নিজ, থাই, পাঞ্জাবি, মোগলাই, আফগানিসহ আরও নানা ঘরানার খাবারের স্বাদ নিতে পারবেন নিমন্ত্রিতরা।

এদিকে আলিয়া ‘ভেগান’। আর তাই ভেগানদের কথা মাথায় রেখে তাদের জন্যও জম্পেশ খাবারের বন্দোবস্ত করছেন কাপুর পরিবার। শুধু ভেগানদের জন্যই থাকবে বিশেষ ২৫টি কাউন্টার। নিরামিষাশীদের জন্যও থাকছে বিশেষ আয়োজন। সব মিলিয়ে খাবারের এলাহি আয়োজন হতে যাচ্ছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।