সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রণবীরের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন দীপিকা

R khan
জানুয়ারি ৩০, ২০১৮ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: রণবীর সিং-এর সঙ্গে বাগদান কি সেরে ফেলেছেন দীপিকা পাডুকন? মালদ্বীপে গিয়ে, না শ্রীলঙ্কায় গিয়ে রণবীর সিং-এর সঙ্গে আংটি বদল করেছেন দিপ্পি? বেশ কিছুদিন ধরে এমন প্রশ্ন ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। কিন্তু, ‘স্পিকটি নট’ রণবীর, দীপিকা দু’জনেই।

সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে একটি টক শো-এ হাজির হয়েছিলেন দীপিকা। সেখানে ফের বাগদান পর্ব এবং বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। সেখানেও তিনি স্পষ্ট জানিয়ে দেন, রণবীরের সঙ্গে আংটি বদল হয়নি তাঁর। টক শো-এ হাজির হয়ে দীপিকার বোন আনিশাও মজা করে বলেন, দিপ্পি নাকি গত ৪ বছর ধরে বাগদান সারছেন। এরপরই দু’জনে একসঙ্গে হেসে ওঠেন।

যদিও ‘পদ্মাবত’-এর শুটিং শেষের পর যেমন রণবীরের সঙ্গে মালদ্বীপে উড়ে যান দীপিকা তেমনি ওই সিনেমা মুক্তির আগে শ্রীলঙ্কায় উড়ে যান বলিউডের এই ‘লাভবার্ডস’। শোনা যচ্ছিল, সেখানেই নাকি আংটি বদল হবে তাঁদের। কিন্তু, সেসব জল্পনায় জল ঢেলে দিয়েছেন দীপিকা নিজেই। এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা তাঁর নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি। কিন্তু, শ্রীলঙ্কায় জন্মদিন কাটাতে গিয়ে দীপিকাকে নাকি দামী শাড়ি এবং হিরের গয়না উপহার দিয়েছেন রণবীরের বাবা-মা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।