সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মৃত ভক্ত তাঁর সম্পত্তির উত্তরাধিকার করলেন সঞ্জয় দত্তকে

R khan
মার্চ ৭, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: বলিউড সেলেবদের ভক্তদের কাণ্ডকারখানা দেখলে সত্যিই চক্ষু চড়কগাছ হয়। আর এই ভক্ত তো মরে গিয়েও নিজের প্রেম দেখিয়ে গেলেন এই অভিনেতার প্রতি। মুম্বইয়ের মালাবার হিলের বাসিন্দা নিশি হরিশচন্দ্র ত্রিপাথি চলতি বছরের ১৫ জানুয়ারি মারা যান। কিন্তু মৃত্যুর পর তিনি তাঁর যাবতীয় সম্পত্তির উত্তরাধিকার করে যান অভিনেতা সঞ্জয় দত্তকে। নিশি হরিশচন্দ্র তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট, লকার এবং বিভিন্ন মূল্যবান জিনিসের মালিক করে যান অভিনেতাকে। মৃত নিশি ত্রিপাথি তাঁর গোটা সম্পত্তিই লিখে দেন সঞ্জু বাবার নামে।

ব্যাঙ্কে রীতিমতো সঞ্জয় দত্তের পালি হিলসের বাড়ির ঠিকানা দিয়ে নিশি হরিশচন্দ্র যাবতীয় টাকার মালিক করে যান অভিনেতাকে। ২৯ জানুয়ারি পুলিস সঞ্জয় দত্তকে ডেকে এই উইলের কথা জানায়। যদিও এ বিষয়ে সঞ্জু বাবা কিছুই জানতেন না বলে দাবি করেন। সঞ্জয় দত্ত তাঁর আইনজীবীকে ডেকে ব্যাঙ্ক কর্তৃপক্ষকে চিঠি দিয়ে সেইসব সম্পত্তি পুনরায় মৃতের পরিবারের নামে করে দেন।

নিশি ত্রিপাথি তাঁর মায়ের সঙ্গে মালাবার হিলসের বাড়িতে থাকতেন। শরীরে বাসা বেধেছিল বহু রোগ। তা নিয়েই তিনি জীবনের সঙ্গে যুদ্ধ চালিয়ে যাচ্ছিলেন। নিশি ত্রিপাথি মৃত্যুর পর যে তাঁর যাবতীয় সম্পত্তি সঞ্জয় দত্তের নামে করে যাবেন, সে বিষয়ে পরিবারও জানতেন না কিছুই। সঞ্জু বাবার সঙ্গে সঙ্গে হতবাক তাঁরাও। এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি মৃতার পরিবার। সঞ্জয় দত্তের আইনজীবী জানান, আইনতভাবে সঞ্জয় দত্ত মৃত নিশা ত্রিপাথির সম্পত্তি পুনরায় পরিবারের নামে করে দেবেন। সঞ্জয় দত্ত জানান, নিশা ত্রিপাথির এই ভালবাসায় তিনি সত্যিই আপ্লুত।

তাঁর নামে সম্পত্তি কেন করে গিয়েছেন মৃতা সে বিষয়টি তিনি জানতেও চান না। সঞ্জু বাবা জানান, আগেও তাঁর নামে অনেক ভক্ত নিজের সন্তানের নাম রেখেছেন, তাঁর কাছে বহু ভক্তদের উপহারও এসেছে। কিন্তু এ ধরনের ভক্তের পাগলামি তিনি আগে কখনও দেখেননি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।