ঢাকামঙ্গলবার , ৭ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মুক্তি পেল সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার ট্রেলার

অনলাইন ভার্সন
জুলাই ৭, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘন্টা ডেস্ক : মুক্তি পেল দিল বেচারের ট্রেলার। সোমবার বিকেল প্রায় ৪টার দিকে মুক্তি পায় সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার ট্রেলার। যেখানে সুশান্তকে বলতে শোনা যাচ্ছে, জন্ম মৃত্যু কারও হাতে নেই কিন্তু জীবন যতদিন রয়েছে, ততদিন কীভাবে বাঁচতে হবে, তা মানুষের হাতেই রয়েছে।

দিল বেচারায় সঞ্জনা সাঙ্ঘিকে এক ক্যানসার রোগী কিজি বসুর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। কিজিকে নিজের জীবনের সঙ্গে জড়িয়ে ম্যানি অর্থাত সুশান্ত তাঁর স্বপ্ন পূরণ করেন, তা তুলে ধরা হয়েছে অত্যন্ত সুন্দরভাবে। দিল বেচারায় সুশান্তের অভিনয় আপনার চোখে পানি এনে দেবে।

মাত্র ৩৪ বছর বয়সে তারুণ্যে উদ্দীপ্ত সুশান্ত কীভাবে নিজের জীবনকে শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিতে পারেন, দিল বেচারার ট্রেলার দেখলে ফের প্রশ্ন আসবে আপনার মনে।

মুকেশ ছাবড়া দিল বেচারা দিয়েই বলিউডে পরিচালক হিসেবে পা রাখছেন। ফলে বন্ধুর প্রথম সিনেমায় তিনি অভিনয় করবেন বলে মুকেশকে যে কথা সুশান্ত দিয়েছিলেন, তা পূরণ করেন বলেও জানান দিল বেচারার পরিচালক। যেখানে ট্রেলারের প্রথম এবং শেষে কিজি এবং ম্যানিকে বলতে শোনা যায়, ‘এক থা রাজা এক থা রানি, দোনো মর গ্যায়ে খতম কাহানি’।

খবর২৪ঘন্টা /এএইচআর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।