ঢাকারবিবার , ১৭ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মিমির পাল্টা শ্রাবন্তীকে প্রার্থী করে গ্ল্যামারে শাসককে টেক্কা বিজেপির?

অনলাইন ভার্সন
মার্চ ১৭, ২০১৯ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা বিনোদন,ডেস্ক:গ্ল্যামারের পাল্টা গ্ল্যামার। লোকসভা ভোটে নুসরত ও মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। তার পাল্টা কি এবার বিজেপির প্রার্থী টলিউডের এক নায়িকা।

জানা গিয়েছে, আগামী সোমবার প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি। প্রথম তিন দফার প্রার্থী তালিকা প্রকাশিত হতে চলেছে বলে খবর। ইতিমধ্যেই দিলীপ ঘোষ আভাস দিয়েছেন, একাধিক চমক থাকবে বিজেপির প্রার্থী তালিকায়। 

যাদবপুরে মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর বসিরহাটের প্রার্থী হয়েছেন নুসরত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আলোচনা। নায়িকাদের ছবিও হয়েছে ভাইরাল। 

ভরা বাজারে গ্ল্যামারের ছটায় বিজেপিই বা পিছিয়ে থাকে কেন! মিমি ও নুসরতের পাল্টা টলি নায়িকা শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছে গেরুয়া শিবির।

যাদবপুর ও দক্ষিণ কলকাতার মধ্যে একটি আসনে শ্রাবন্তীর কথা ভাবছে বিজেপি। শোনা যাচ্ছে, মিমির বিরুদ্ধে পাল্টা শ্রাবন্তীকে দাঁড় করিয়ে পেশিশক্তি দেখাতে চাইছে গেরুয়া শিবির। 

সূত্রের খবর, নায়িকাদের নামিয়ে তৃণমূল যদি গ্ল্যামারে এগিয়ে থাকে তো বিজেপিও পিছিয়ে থাকতে নারাজ। তাঁদের দলের মহিলা নেত্রী লকেট চট্টোপাধ্যায় টলি অভিনেত্রী। রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের পরিচিতি জাতীয়স্তরে। তবে দুজনের কেউই মিমি নুসরতের সমকালীন নন।   

মিমির বিপরীতে সমকালীন ও বাণিজ্যিক ছবির অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীই বিজেপির অগ্রাধিকার। সেক্ষেত্রে দক্ষিণ কলকাতায় দাঁড়াতে পারেন অগ্নিমিত্রা পল। 

বাংলায় বাণিজ্যিক ছবিতে নিয়মিত মুখ শ্রাবন্তী। দেব, জিতের সঙ্গে তাঁকে একাধিক ছবিতে দেখা গিয়েছে। সোহমের সঙ্গে শ্রাবন্তীর ‘গুগলি’ ছবিটি মুক্তির অপেক্ষায়। 

বলে রাখি, গুগলি ছবিতে শ্রাবন্তীর নায়ক সোহম গত বিধানসভায় তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। আরও একটা বিষয় উঠে আসছে শুধু তোমারই জন্য ছবিতে দেবের দুই নায়িকা ছিলেন শ্রাবন্তী ও মিমি। 

 বিজেপির অন্দরে জল্পনা, শ্রাবন্তী প্রার্থী হলে জমে যাবে যাদবপুরের খেলা। অন্তত শাসক দলকে দেখানো যাবে, গ্ল্যামারেও চ্যালেঞ্জ ছোড়ার জায়গায় চলে গিয়েছে তারা। 

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।