সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাত্র ৩ দিনে ৭ তারকার বিয়ে

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

শীতের মৌসুম চলছে। আর এই শীতে টলিপাড়ায় যেনো বিয়েরও মৌসুম পড়েছে। ভালোবাসার বিশেষ দিনগুলোর আগেই দুই হাত-পা একত্র করলো কত টলি তারকা। সম্প্রতি এই ক’দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ওম সাহানি-মিমি দত্ত, শিল্পী ইমন চক্রবর্তী-সুরকার নীলাঞ্জন ঘোষ, অভিনেত্রী সোহিনী গুহ রায়-কল্লোল চৌধুরী ও ছোট পর্দার তারকা তৃণা সাহা ও নীল ভট্টাচার্য।

দীর্ঘদিন ধরে টলিপাড়ার ছোট পর্দার তারকা তৃণা সাহা ও নীল ভট্টাচার্যের বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছিল। কিন্তু শেষপর্যন্ত গত বৃহস্পতিবার তাদের দুজনের ১০ বছরের প্রেম বিয়ের পিঁড়িতে গড়ায়। তৃণা ধারাবাহিক ‘খড়কুটো’র নায়িকা আর বিপরীতে নীল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নায়ক।

ksrm
চলতি বছরের শুরুর দিকে পরিবার ও আত্মীয় স্বজন নিয়ে আইনিভাবে (রেজিস্ট্রি) বিয়ে করেন টলি তারকা ওম সাহানি ও মিমি দত্ত। গত বুধবার (৩ ফেব্রুয়ারি) তাদের বিয়ের আসর হয়। এর আগে গত মাসেই তাদের আইবুড়ো হয়।

গঙ্গারাম সিরিয়ালের টায়রা হঠাৎ করেই নিজের বিয়ের ঘোষণা দেন। গত বুধবার (৩ ফেব্রুয়ারি) কল্লোল চৌধুরীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সৌহিনী গুহ রায়। বিয়ের আগে গত ডিসেম্বরে (২০২০) তাদের দুজনের আংটি বদল হয়। সোহিনীর স্বামী কল্লোল চৌধুরী একজন ব্যবসায়ী।

‘তুমি যাকে ভালোবাসো, স্নানের ঘরে বাষ্পে ভাসো’ গানের শিল্পী ইমন চক্রবর্তী সুরকার নীলাঞ্জন ঘোষকে বিয়ে করেছেন। গত মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিয়ে সম্পন্ন হয় তাদের। টলিউডের বহু তারকাদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।