সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে চলাচলের রাস্তায় প্রাচীর নির্মাণের অভিযোগ: অবরুদ্ধ পরিবার

নওগাঁ প্রতিনিধি
জানুয়ারি ২৯, ২০২৪ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর মহাদেবপুরে গৃহবধুর শ্লীলতাহানী, মারপিট, গাছপালা কর্তন, খড়ের পালা আগুনে পুড়িয়ে দেয়াসহ চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে ইটের প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে এক প্রভাবশালীর বিরুদ্ধে।

এ ঘটনার প্রতিকার চেয়ে উপজেলার চেরাগপুর ইউনিয়নের মাটিয়াদিঘী গ্রামের আব্বাস আলীর স্ত্রী জামিরুন বেগম গত সোমবার (২৯ জানুয়ারি) মহাদেবপুর থানায় ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর পৃথক পৃথকভাবে লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে গত শনিবার রাত ৩ টার দিকে একই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুস সাত্তার ও আব্দুস সাত্তারের ছেলে মো. আজিত তাদের প্রতিবেশী ওই গৃহবধুর বসত বাড়ির পাশে থাকা খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়। এতে ওই পরিবারের ১৫ বিঘা জমির ধানের খড় পুড়ে প্রায় ৪৫ হাজার টাকার ক্ষতি সাধন হয়। এর আগে শুক্রবার সকালে তাদের বসতবাড়ির সামনে থেকে জোরপূর্বক ৬টি আমের গাছ কেটে নিয়ে তাদের চলাচলের একমাত্র রাস্তায় ইটের প্রাচীর নির্মাণ করে রাস্তাটি বন্ধ করে দেয় আব্দুস সাত্তার ও তার ছেলে। এ বিষয়ে নিষেধ করতে গেলে আব্দুস সাত্তার ও তার ছেলে মো. আজিত ওই গৃহবধুসহ তার পরিবারের লোকজনকে বাঁশের লাঠি দ্বারা বেধড়ক মারপিট করে। এ সময় তারা ওই গৃহবধুর পরনের কাপড় টেনে-ছিঁড়ে ফেলে তার শ্লীলতাহানী ঘটায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যায়।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন বলেন, এ ঘটনায় পৃথক দুটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।