সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মহাদেবপুরে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি
মার্চ ১১, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর মহাদেবপুরে বাইপাস সড়কে (আর-৫৪৩) আরসিসি ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী।

নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. রাশেদুল হকের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আহসান হাবীব ভোদন, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহাগ। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ইব্রাহিম খানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও রাইগাঁ ইউপির সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু, মহাদেবপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু, থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন প্রমুখ।

জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের এস, ভিই আহসান হাবীব জানান, ২৪ লক্ষ ১৯ হাজার ৯শ ৭ টাকার ব্যয়ে ১ কিলোমিটার আরসিসি ড্রেন নির্মাণ করা হবে। এর আগে সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ২৯ লক্ষ ৭৫ হাজার ৮শ ৬৫ টাকা ব্যয়ে দোহালী গ্রাম সড়ক উন্নয়ন কাজের ও ২৯ লক্ষ ৮২ হাজার ১০ টাকা ব্যয়ে আখেড়া-নাটশাল সড়ক উন্নয়ন কাজের এবং ২৯ লক্ষ ৬৭ হাজার ৭শ ২০ টাকা ব্যয়ে ইটালী দক্ষিণ পাড়া পাকা সড়ক- সরদার পাড়া মসজিদ উন্নয়ন কাজের উদ্বোধন করেন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।