সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মন্দিরের পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আরশির

R khan
মার্চ ১০, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: এক মন্দিরের পুরোহিতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন আর্শি খান। রমেশ যোশী নামে এক পুরোহিতের বিরুদ্ধে অভিযোগ এনেছেন আরশি খান। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওই পুরোহিত। তাঁর দাবি, আরশি তাঁর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়েছিলেন। কিন্তু বারবার চেয়েও সেই টাকা ফেরত পাওয়া যায়নি।

রমেশ যোশীর দাবি তাঁর কাছ থেকে টাকা নিয়ে ফেরৎ দেননি আরশি। আর সেই কারণে মুম্বইয়ের সমতা নগর থানায় আরশির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছিলেন তিনি। তাঁর দাবি, আরশি তাঁর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়েছিলেন।

রমেশ যোশী বলেছেন, ২০১৫-র সেপ্টেম্বরে তাঁর সঙ্গে আরশির পরিচয় হয় এবং এরপর তিনি প্রায়ই মন্দিরে আসনে। ২০১৫-র ৫ ডিসেম্বর মন্দিরে এসে আরশি বলেন যে, তাঁর মোবাইল ও পার্স কেউ চুরি করে নিয়েছে। এজন্য তাঁর কাছ থেকে আরশি ৪০ হাজার টাকা ধার নেন। রমেশ যোশীর অভিযোগ, কিন্তু ওই টাকা নিয়ে যাওয়ার পর আর কোনওদিন মন্দিরে আসেননি আরশি। বারবার ফোন করেও কোনও কোনও উত্তর পাওয়া যায়নি।

সমতা নগর থানার সিনিয়র ইন্সপেক্টর অনিল মানে জানিয়েছেন, আরশির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অভিযোগের তদন্ত করছে। অন্যদিকে, আরশিও পাল্টা রমেশ যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন। আরশির অভিযোগ ওই পুরোহিত অশ্লীলভাবে তাঁর শরীরে হাত দিয়েছেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।