সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ভোলাহাটে মাদক বিক্রেতা ও সেবনকারীর ২ বছরের জেল

R khan
মার্চ ৭, ২০১৮ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

ভোলাহাট প্রতিনিধিঃ ভোলাহাট উপজেলা প্রশাসনের অভিযানে মঙ্গলবার রাত ১০টার দিকে এক মাদক বিক্রেতা ও সেবনকারীকে হাতেনাতে আটক করে মোবাইল কোর্টে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।

উপজেলা প্রশাসন সূত্র জানিয়েছে, মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার ও উপজেলা নির্বাহী অফিসারের ব্যক্তিগত সহকারী নুর হোসেন উপজেলা পরিষদ চত্বরে ঘুরা ঘুরি করছেন। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানানতে পারেন, উপজেলা পরিষদের উত্তর গেটের বাইরে তেলপাড়া গ্রামের প্রবেশ পথে ধরমপুর গ্রামের মালেকের ছেলে আলাউদ্দিন(২২) মাদক সেবন করে মাদক বিক্রয় করেছে। এ সময় ঘটনাস্থলে গিয়ে তাকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় সে নেশাগ্রস্থ ছিল এবং তার কাছে ৪৫ পিস ইয়াবা পাওয়া যায়। তাৎক্ষণিক মোবাইল কোর্ট বসিয়ে সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েশ নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১), ৯(ক) ধারায় ২ বছরের বিনা কারাদন্ড প্রদান করেন।

উল্লেখ্য এ মাদক বিক্রেতা উপজেলা পরিষদের ভিতরে অফিসার কোয়াটার থেকে ৩ মাস পূর্বে টেলিভিশনও চুরি করেছে বলে সূত্র নিশ্চিত করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।