সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৬ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ভারতের বিপক্ষে বাংলাদেশের দরকার ১৪২ রান

R khan
জুন ৬, ২০১৮ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কএসিসি ওমেন্স এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে বাংলাদেশের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করেছে ভারত। ফলে জয়ের জন্য সালমা বাহিনীকে করতে হবে ১৪২ রান।

এদিন, বুধবার সকালে কুয়ালালামপুরে ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ। শুরুটা অবশ্য ভালোই করে বাংলাদেশ। দলীয় ১১ রানের মাথায় স্মৃতি মান্ধানাকে ফিরিয়ে দেন অধিনায়ক সালমা খাতুন। দলীয় ২৬ রানে ব্যক্তিগত ১৫ রান করা মিতালি রাজকে রান আউটের ফাঁদে ফেলে সাজঘরে পাঠায় বাংলাদেশের মেয়েরা।

এরপর পাল্টা প্রতিরোধ গড়ে ভারত। প্রথমে পূজাকে সাথে নিয়ে ৪৪ এবং পরে দীপ্তি শর্মার সঙ্গে ৫০ রানের জুটি গড়েন অধিনায়ক হারমানপ্রিট কাওর। শেষ পর্যন্ত রুমানা আহমেদের দুর্দান্ত বোলিংয়ে ১৪১ রানে ভারতকে আটকে রাখতে সক্ষম হয় বাংলাদেশ।

ভারতের হয়ে সর্বোচ্চ ২৪ রান করেন হারমানপ্রিট কাওর। এছাড়া দীপ্তির ব্যাট থেকে আসে ৩২ রান। বাংলাদেশে হয়ে রুমানা আহমেদ ২১ রানে তিনটি এবং সালমা খাতুন সমান রানের বিনিময়ে একটি উইকেট নেন। বাকি তিনটি উইকেট রান আউটের মাধ্যমে আসে।

বর্তমানে ব্যাট করছেন বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৮ রান। ১৪ রান নিয়ে ব্যাট করছেন সালমা এবং ৪ রান নিয়ে ক্রিজে আছেন আয়েশা রহমান।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।