ঢাকাসোমবার , ১১ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বিলবাওয়ের বিপক্ষে হোঁচট খেল বার্সা

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ১১, ২০১৯ ৮:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: স্প্যানিশ লা লিগায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে হোঁচট খেল বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে মেসির বার্সা। শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জে নেমে নিজের সেরাটা মেলে ধরতে ব্যর্থ হলেন লিওনেল মেসি।

রোববার রাতে লা লিগার ম্যাচটিতে গোলশূন্য ড্র করে ফিরেছে এরনেস্তো ভালভেরদের দল।
ম্যাচের একাদশ মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগটি পায় বিলবাও। মাঝমাঠে আর্তুরো ভিদাল বল হারালে দ্রুত পাল্টা আক্রমণে গিয়ে ডি-বক্সের বাইরে থেকে ডিফেন্ডার ইউরি বের্চিচের নেওয়া কোনাকুনি শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

১৭তম মিনিটে ডি-বক্সের কিনারা থেকে স্প্যানিশ মিডফিল্ডার মার্কেল সুসায়েতার জোরালো শট দারুণ নৈপুণ্যে বাঁ হাত দিয়ে কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান বার্সেলোনা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ২৪তম মিনিটে গোলরক্ষক বরাবর বাইসাইকেল কিক নেন রাউল গার্সিয়া।

২৬তম মিনিটে নেলসন সেমেদোকে আটকাতে এগিয়ে যান বিলবাও গোলরক্ষক। সেই সুযোগে আলগা বল পেয়ে প্রায় ৩০ গজ দূর থেকে মেসির নেওয়া শট ক্রসবারের উপরের অংশে লাগে।

দ্বিতীয়ার্ধেও অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণে উঠতে থাকে বার্সেলোনা। কিন্তু কোনো সুযোগই পাচ্ছিল না তারা। উল্টো ৮২তম মিনিটে এগিয়ে যাওয়ার সহজ সুযোগ পেয়েছিলেন ইনাকি উইলিয়ামস। তবে অরক্ষিত এই স্প্যানিশ ফরোয়ার্ডের শট দারুণ ক্ষিপ্রতায় রুখে দেন টের স্টেগেন।

লিগে ২৩ ম্যাচে ১৫ জয় ৬ ড্রয়ে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৫১। অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ সমান সংখ্যাক ম্যাচ খেলে ৪৫ পয়েন্ট সংগ্রহ করেছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।