ঢাকাবুধবার , ৪ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে সালমান খানদের অনুষ্ঠান ভিআইপিদের জন্য!

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৪, ২০১৯ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন অনুষ্ঠান সামনে রেখে ‘হোম অব ক্রিকেট’ মিরপুরের শেরেবাংলায় তৈরি হচ্ছে বিশাল মঞ্চ। উদ্বোধনী দিনে এই মঞ্চ মাতাবেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফসহ আরো অনেক তারকা। কিন্তু এমন অনুষ্ঠান দেখার সৌভাগ্য হবে না সাধারণ দর্শকের। কারণ, এই জমকালো অনুষ্ঠানে সাধারণ দর্শকের জন্য মাত্র পাঁচ হাজার টিকেট বরাদ্দ রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুদিন ধরে শেরেবাংলার পূর্ব প্রান্তে মঞ্চ নির্মাণের কাজ চলছে। এরই মাঝে গতকাল মঙ্গলবার বিকেলে কাজের অগ্রগতি দেখতে মাঠে হাজির হন বিসিবি সভাপতি।

কারণ, যে গ্যালারিতে সবচেয়ে বেশি দর্শক বসে, সেটা মঞ্চের ঠিক পেছনে। পাশ থেকেও খুব একটা দেখা যাবে না। সেইসঙ্গে নিরাপত্তার জন্য ফাঁকা রাখতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডের অনেকটা অংশ। বলা চলে, ২৫ হাজার দর্শক ধারণক্ষমতার শেরেবাংলা স্টেডিয়াম প্রায় ফাঁকা থাকবে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘মাঠে খুব অল্প সংখ্যক দর্শককে আমরা জায়গা দিতে পারব। মঞ্চের পেছন দিকে পারছি না, দুই পাশেও পারছি না (জায়গা দিতে)। মাঠের ভেতরে পিচ বা মাঠ নষ্ট হতে পারে, এ রকম ঝুঁকি নিতে পারছি না। কাজেই এখানেও জায়গা দিতে পারছি না (সাধারণ দর্শককে)। ভিভিআইপিদের জন্য কিছু চেয়ার মাঠে মঞ্চের দুই পাশে থাকবে। আমাদের হিসাব অনুযায়ী, সব মিলিয়ে আট হাজারের বেশি দর্শককে জায়গা দেওয়া কঠিন হবে। সেখানে আমাদের কাউন্সিলরদের দিতে হবে, ক্লাবগুলোকে দিতে হবে, স্পন্সর, সরকারি বিভিন্ন সংস্থাকে দিতে হবে। এর পর হাজার পাঁচেক টিকেট আমরা সাধারণ দর্শককে দিতে পারব।’

এ ছাড়া মিরপুরের চেয়ারগুলোর সংস্কারও চলছে। পাপন এ প্রসঙ্গে বলেন, ‘আমরা বাইরে থেকে চেয়ার আমদানি করে আনতাম। যাদের কাছ থেকে আমদানি করেছি, ওদের সঙ্গে অনেক যোগাযোগ করেছি। দেব, দিচ্ছি করে আর তারা চেয়ার পাঠায়নি। এখন চেয়ার বদলানো দরকার। তাই ঠিক করেছি, এই প্রথমবার স্থানীয় একটি প্রতিষ্ঠান থেকে চেয়ার নিচ্ছি।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।