ঢাকারবিবার , ৩০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ এখন যাদু ঘরে চলে গিয়েছে: রিজভী

নওগাঁ প্রতিনিধি
অক্টোবর ৩০, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ এখন যাদু ঘরে চলে গিয়েছে। এই সরকার দেশে শতভাগ বিদ্যুৎ সংযোগের নামে বড় বড় কথা বলে লোড শেডিং এখন দিবা-রাত্রীতে অসহনীয় হয়ে উঠেছে।

এ সরকারের আমলে কোন সমাধান আসা করতে পারছিনা। সম্প্রতি খনিজ ও জ্বালানি উপদেষ্টা তৌফিক এলাহির বক্তব্য তার প্রমান মিলেছে। রবিবার (৩০ অক্টোবর) বিকেলে নওগাঁর বদলগাছী শেখ রাসেল মিনি স্টেডিয়াম জাতীয়তাবাদী দল (বিএনপি) উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বর্তমান সরকারের সমলোচনা করে আরও বলেন, কিছু দিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বাংলাদেশ এখন খাদ্যে ও রিজার্ভ টাকায় স্বয়ংসম্পূর্ন এবং উন্নয়নের দিক দিয়ে মালয়েশিয়াকে ছেড়ে গেছেন। আজ সেই প্রধানমন্ত্রী কথায় কথায় বলছেন শীঘ্রই বাংলাদেশ খাদ্য ঘাটতি দেখা দিবে এবং সামনে কঠিন দুর্ভিক্ষ অপেক্ষা করছে। দেশের একজন প্রধানমন্ত্রী হয়র এ ভাবে দেশের জনসাধারণের মাঝে ভীতি সঞ্চার করা ঠিক হচ্ছে না। তাই তিনি দেশের জনসাধারণকে সর্তক থাকার আহবান জানান এবং বর্তমান আওয়ামীলীগ সরকার আগের মত নিশি রাতে ভোট চুরি করে আবার যেন ক্ষমতায় না আসতে পারে সে জন্য দেশবাসীকে সজাগ থাকতে হবে।

বদলগাছী উপজরলা বিএনপির আহবায়ক জাকির হাসরন চৈধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড.সৈয়দ শাহিন শওকত, বিশেষ অথিতির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সমবায় বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র নাজমুল হক সনি, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ মতিন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জরলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টুকু, যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম রঞ্জু, যুগ্ম আহবায়ক মামুনুর রহমান রিপন, যুগ্ম আহবায়ক শফিউল আলম রানা, বদলগাছী বিএনপির সাবেক সভাপতি ফজলে হুদা বাবুল, উপজলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হাদী চৌধুরী টিপু, সাবেক চেয়ারম্যান মহিউদ্দীন আলমগীর ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাম্মি আক্তার প্রমূখ।

সম্মেলনটি উদ্ধোধন করেন নওগাঁ জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নানু।

শেষে প্রধান অতিথি আগামী জাতীয় সংসদ নির্বাচনে (মহাদবপুর-বদলগাছী) আসনে মনোনয়ন প্রত্যাশী ও জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে হুদা বাবুলকে সভাপতি ও আব্দুল হাদী চৌধুরী টিপুকে সাধারণ সম্পাদক করে বদলগাছী উপজেলা বিএনপির কমিটির নাম ঘোষনা করেন। দীর্ঘদিন পর দ্বি-বার্ষিক সম্মেলন হওয়ায় নেতা-কর্মীদের উপস্থিতিতে উৎসবের আমেজ বিরাজ করছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।