ঢাকারবিবার , ২২ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

khobor
মার্চ ২২, ২০২০ ৪:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী বাসের ১ যাত্রী নিহত ও ১০ জন আহত হয়েছে। নিখোঁজ রয়েছেন আরো এক যাত্রী।

বাসে থাকা এক যাত্রী জানান, শনিবার (২২মার্চ) দিনগত রাতের দেড়টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লক্ষ্মীপুর অভিমুখী শাহী বাসের সাথে কাভার্ড ভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুলাল (৪০) নামের একজনের মৃত্যু হয় বলে জানিয়েছে হাসপাতাল পুলিশ। গাড়ীতে থাকা অন্য যাত্রীরা বলছেন একজন নিখোঁজ রয়েছে।

আহতদের মধ্যে রয়েছেন জামাল উদ্দীন (৩২), নাসির হোসেন (৪৫), হৃদয় (৩০), শাহ আলম(৩৭), হাফিজুর রহমান (৩৮), মো. সাইফ উদ্দিন (২২), নূর নবী (৩২), সুমী(২৪) ও আসমা(২৫)।

সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন ফেনীর মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক আবদুল মালেক। তিনি জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানটি পায়নি। পরে বাসটিকে ফেনী জেনারেল হাসপাতালে পাওয়া গেলেও বাসের চালককে পাওয়া যায়নি।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।