ঢাকাশনিবার , ২২ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রাক্তন প্রেমিককে ‘প্যান্ট’ বলে কটাক্ষ! ভাইরাল উর্বশীর টুইট

বিনোদন প্রতিবেদক
জানুয়ারি ২২, ২০২২ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

প্রাক্তনদের মধ্যে ‘তু তু ম্যায় ম্যায়’ কিংবা এক সময়ের বিশেষ মানুষটির উদ্দেশে বুদ্ধিদীপ্ত কটাক্ষ শুনে আমোদ পান না এমন নেটিজেনদের সংখ্যাটি হাতে গুণে বলে দেওয়া যায়। সম্প্রতি নিজের প্রাক্তন তথা ভারতীয় ক্রিকেট দলের তারকা ঋষভ পন্থ-কে প্রকাশ্যে যেভাবে কটাক্ষ করেছেন উর্বশী, তা দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। এক ট্রোলারকে পাল্টা জবাব দেওয়াকালীন ঋষভের পদবি পন্থ-কে সরাসরি ‘প্যান্ট’ বলে সম্বোধন করেছেন উর্বশী।

প্রসঙ্গত, উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের নয়া সেনশেশন ঋষভ পন্তের প্রেম সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল ২০১৯ সালে। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীর ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পন্ত। ২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। ফেরা যাক উর্বশীর কটাক্ষের প্রসঙ্গে।

টুইটারে এক ব্যক্তি খোঁচা মেরে উর্বশীর উদ্দেশে প্রশ্ন রাখেন সম্প্রতি, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচে যে সেঞ্চুরি (১০০) হাঁকালেন পন্থ, তা তিনি কি দেখেছেন? প্রশ্নটি চোখে পড়ামাত্রই ঋষভের পদবি পন্থ-কে ‘প্যান্ট’ বলে ডেকে উঠে বলি-সুন্দরীর জবাব, ‘ওহ, প্যান্ট তো? তা তো দেখেছি, সবাই পরে যে। আর ১০০-র কথা বলছ? হ্যাঁ, প্যান্টের মধ্যেই তো আকছার ১০০ টাকার নোট পেয়েছি আমি।’ উর্বশীর এই কমেন্টই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।