ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পরীমণির ‘মুখোশ’ সারাদেশে ছড়িয়ে দিবেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার

অনলাইন ভার্সন
নভেম্বর ১১, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। তার অভিনীত নতুন সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি দেশব্যাপী পরিবেশনার জন্য এগিয়ে এসেছে প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। যেটার অন্যতম দায়িত্বে আছেন পুলিশ কর্মকর্তা ও চলচ্চিত্র নির্মাতা সানী সানোয়ার।

বুধবার (১০ নভেম্বর) রাতে কপ ক্রিয়েশনের পরিবেশনা ম্যানেজিং পার্টনার মাশফিকুর রহমান ও ইফতেখার শুভ’র মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। সে সময় উপস্থিত ছিলেন কপ ক্রিয়েশনের সানী সানোয়ারও।

এ প্রসঙ্গে পরিচালক ইফতেখার শুভ বলেন, ”কপ ক্রিয়েশনের মতো প্রডাকশন হাউজ ‘মুখোশ’ পরিবেশনার দায়িত্ব নিয়েছে, এটা আমার জন্য খুব আনন্দের। এ জন্য ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’-এর অন্যতম প্রযোজক সানী সানোয়ার ভাইকে ধন্যবাদ জানাই। আশা করি আমরা যৌথভাবে সকল দর্শকের কাছে খুব সহজে ‘মুখোশ’ পৌঁছে দিতে পারব।”

এ চুক্তি নিয়ে সানী সানোয়ার বলেন, ‘‘তৈরিকৃত মানসম্পন্ন সিনেমার যথাযথ পরিবেশনা নিশ্চিত করার সংকল্প নিয়ে কপ ক্রিয়েশন অভিজ্ঞতা সম্পন্ন একদল পেশাদার লোকের সমন্বয়ে পরিবেশনায় যুক্ত হয়েছে। এক্ষেত্রে ‘মুখোশ’ সিনেমাটি আমাদের ইন-হাউজ সিনেমার বাইরে প্রথম সিনেমা। আশা করছি সিনেমাটি আশানুরূপ ফলাফল পাবে।”

আগামী ৩ ডিসেম্বর মুক্তি পেতে যাওয়া ‘মিশন এক্সট্রিম’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করবে কপ ক্রিয়েশন। তবে কেবল নিজেদের সিনেমা নয়, অন্যান্য নির্মাতা-প্রযোজকের সিনেমার স্বার্থেও কাজ করবেন তারা। সেই লক্ষ্যেই পরীমণির সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন।

উল্লেখ্য, ‘মুখোশ’ সিনেমাটি ইফতেখার শুভ’র নিজেরই লেখা ‘পেইজ নাম্বার 44’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। সরকারি অনুদান ও ব্যাচেলর ডটকম প্রোডাকশনের প্রযোজনায় এতে পরীমণির সঙ্গে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারেক স্বপন, ইলিনা শাম্মি প্রমুখ। আগামী ১৫ নভেম্বর সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ হবে বলে জানিয়েছেন নির্মাতা শুভ।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।