সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পরিচালকের জন্য শ্যুটিংয়ে মহা বিপদে পড়েছিলেন জিৎ ও নুসরত!

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ২, ২০১৮ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ‘ইন্সপেক্টর নটি কে’র গোটা টিমকে নিয়ে ইতালিতে শ্যুটিং করতে গিয়েছিলেন পরিচালক পরিচালক অশোক পাতি। ১-২ দিন নয়, টানা ২৫ দিনের শ্যুটিং। তবে জেনোয়ায় শ্যুটিংয়ের দিনগুলো নেহাৎ মন্দ কাটেনি।

অশোক পাতির কথায় জেনোয়ার অভিজ্ঞতা- ”ইতালিতে ২৫ দিনের শ্যুটিং ছিল। শ্যুটিং চলাকালীন একবারের জন্যও মনে হয়নি যে আমি বিদেশে আছি। ওখানেও বহু ছোটবড় বাঙালি ব্যবসায়ী রয়েছেন। বহু ভারতীয় ও এশিয়ান খাবারের রেস্তোরাঁও রয়েছে, তাই খাবারেরও সমস্যা হয়নি। বিশেষ করে জেনোভার ‘সি ফুড’ ভীষণ ভালো লেগেছে। তবে একটা সমস্যা হয়েছিল তাই ইউনিটের অনেকেই আমার উপর রেগে গিয়েছিল। আমি ইতালিতে আগেও গিয়ছি তাই বলেছিলাম সোয়েটার লাগবে না। তবে জেনোভাতে গিয়ে দেখলাম ৫ দিনের মধ্যেই আবহাওয়া বদলে গেল। ঠাণ্ডা লাগছিল, অথচ কারোর কাছেই কোনও সোয়েটার নেই। তখন সবাই আমার উপরই রেগে গেল।”

আর জিৎ ও নুসরতের কথা বলতে গিয়ে পরিচালক বলেন, ”জিৎ শুধু ভালো অভিনেতাই নন, ভীষণ ভালো মানুষও। সিনেমা মুক্তির পর আমায় ফোন করে বলেন যে ভীষণ ভালো কাজ হয়েছে। আর নুসরাতের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। ‘আশিকি’ ছবিতে আমার হাত ধরেই নুসরত কাজ শুরু করেছিল। ওর সঙ্গে আমার এটা দ্বিতীয় কাজ। এবারে জোনোভাতে গিয়ে আমি ও জিৎ দুজনেই নুসরতের সঙ্গে মজা করেছি। সব মিলিয়ে ভীষণ ভালো কেটেছে।”

এদিকে ইতালিতে শ্যুটিংয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে বলতে গিয়ে প্রযোজক অমিত জুমরানি বলেন, ”ইতালির সৌন্দর্য ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমাটিকে অতিরিক্ত সুন্দর করে তুলেছে। বিশেষ করে জেনোয়া শ্যুটিংয়ের জন্য এক্কেবারে আদর্শ জায়গা। শ্যুটিংয়ের সময় দারুণ আবহাওয়া ছিল। আর আমি এর পরে যখন ইতালিতে যাব তখন কোনওভাবেই ‘ইন্টারন্যাশনাল বোর্ড শো’ কখনও মিস করব না।”

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।