ঢাকাবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নিজেই স্বীকার করে নিলেন বিয়ের খবর সত্য: মৌনি

বিনোদন প্রতিবেদক
জানুয়ারি ২৬, ২০২২ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজেই স্বীকার করে নিলেন বিয়ের খবর সত্য।  কোচবিহারের মেয়ে মৌনি রায়। পেশাগত কারণে মুম্বাইয়ের বাসিন্দা তিনি। তার বিয়ে নিয়ে গুঞ্জন ছিল আগে থেকেই। এবার নিজেই স্বীকার করে নিলেন বিয়ের খবরের সত্যতা।

সোমবার মুম্বাইয়ের রাস্তায় দেখা মিলল মৌনির। সেখানে ফটোশিকারিরা তাকে বিয়ের শুভেচ্ছা জানাতেই হেসে ধন্যবাদ জানান অভিনেত্রী।

মঙ্গলবার ব্রাউন ট্র্যাভেল স্যুট চোখ কালো রোদচশমা পরে মুম্বাই বিমানবন্দরে হাজির হন নায়িকা। বিয়ের জন্যে গোয়া উড়ে গেলেন মৌনি।

শোনা যাচ্ছে, মৌনির বাড়ির আত্মীয়রাও বাগডোগরা বিমানবন্দর থেকে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছেন। ২৭ জানুয়ারি দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

প্রথমে শোনা যাচ্ছিল দুবাইতে বসতে চলেছে মৌনির বিয়ের আসর। যেহেতু তার হবু বর দুবাইয়ের ব্যবসায়ী, সেজন্য অনেকেই ভেবেছিলেন দুবাইতেই মৌনি-সুরজের চার হাত এক হবে। তবে এবার জানা গিয়েছে, দুবাইয়ের বদলে গোয়াকেই বেছে নিয়েছেন মৌনি।

দুই দিনের অনুষ্ঠান। ২৭ জানুয়ারি বসবে বিয়ের আসর। তার আগে ২৬ তারিখে হবে প্রি ওয়েডিং অনুষ্ঠান। শোনা যাচ্ছে, গোয়ার এক পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। গোটা ভেন্যু সাদা থিমে সাজানো হবে।
ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, হোয়াইট ওয়েডিং হবে মৌনি-সুরজের। আবার অনেকে বলেছেন বাঙালি মতে বিয়ে হতে পারে মৌনি-সুরজের।

২০২০ সালের শুরুতে প্রথম করোনা লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। দুবাইয়ের হোটেল ব্যবসাইয়ী সুরজ নামবিয়ার। বেঙ্গালুরুর বাসিন্দা সুরজ।

সকলের এবার জানার ইচ্ছে, ‘নাগিন ৩’ খ্যাত এই অভিনেত্রীর বিয়ের গেস্ট লিস্টে কোন কোন তারকারা থাকছেন? আপাতত জানা যাচ্ছে, বিয়েতে নিমন্ত্রিত থাকবেন একতা কাপুর-সহ বলিউডে একাধিক সেলিব্রিটি।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।