সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৮ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোর বড়াইগ্রামে র‌্যাবের অভিযানে ১৩ মাদকসেবীকে আটক ও জেল

R khan
মে ৮, ২০১৮ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: র‌্যাব-৫ এর একটি দল নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে মাদক সেবন ও বিক্রির অপরাধে প্রথমে আটক ও পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে। এদের মধ্যে একজনকে ৬ মাস ও ১২ জনকে দুই মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। সোমবার দিনগত রাত ১০ টার সময় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫।

এর আগে বিকেল থেকে রাত পৌনে আটটা পর্যন্ত উপজেলার বনপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আদনান চৌধুরী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃতদের এ সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্তরা হলেন, বনপাড়া এলাকার নাজমুল হোসেন (৪৫), লিটন হোসেন (৩০), আলমগীর সেখ (৩০), কালিকাপুর এলাকার আ. রাজ্জাক (৩৫), শ্রী বিশু (২৮), রনি রোজারিও (২৮), মো, শাকিল (১৯), রবিউল ইসলাম (৩০), আব্দুস সাত্তার (৪১), মামুন খান (৩৫), মনির হোসেন (২৮), সিদ্দিকুর রহমান (৩৫) ও দিয়ারপাড়া এলাকার সনজিৎ চন্দ্র দাস (৩৭)।

র‌্যাাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মো. আজমল হোসেন জানান, গত ৪ মে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।