সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় ঋণের দায়ে ট্রাক মালিকের আত্মহত্যা

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
মে ৮, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় ঋণের দায়ে ট্রাক মালিক রনি হোসেন (২৮) পুকুরে দেওয়া গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। সে পুঠিয়ার কৈপুকুরিয়া গ্রামের হারান আলীর ছেলে।

মঙ্গলবার (৭ মে) দুপুরের দিকে পুকুরে ব্যবহার করা গ্যাস ট্যাবলেট খেয়ে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে অচেতন অবস্থায় পড়ে থাকে রনি। সন্ধ্যা ছয়টার দিকে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে পাঠালে পথিমধ্যে সে মারা যায়।

রনির বাবা জানান, রনির দুইজন স্ত্রী। তাদের ঘরে দুই ছেলে মেয়ে রয়েছে। এক স্ত্রী ঢাকায় গার্মেন্টসে এবং আরেকজন নাটোরে প্রাণ কোম্পানিতে চাকরি করে। রনি এক পর্যায়ে চারটি ট্রাকের মালিক হয়। পরে সে মাদকাসক্ত হয়ে পড়ে। এখন কোনো ট্রাক নাই তার। বরং বিভিন্ন এনজিও এবং সুদ কারবারিদের কাছে মোটা অঙ্কে ঋণী সে।

ইউপি সদস্য মাকসুদুল হাসান মিলন বলেন, ট্রাকের মালিক হয়ে রনি নারী ও মাদকাসক্ত হয়ে পড়ে। এক পর্যায়ে সে ঋণগ্রস্থ হয়। ঋণের বোঝা থেকে কিছু কিছুতেই মুক্ত হতে পারছিল না সে। ব্যক্তিগত জীবনে হতাশ হয়ে পড়ে সে। ঋণ পরিশোধ করতে না পেরে মানসিক চাপে আত্মহত্যা করেছে রনি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, ঋণে জর্জরিত হয়ে আত্মহত্যা করেছে সে। তার নেশাও ছিল বিভিন্ন রকমের। তার উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়াই রনির দাফন করা হয়েছে।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।