সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে ভ্যানে ট্রাকের ধাক্কা নিহত ৩

নিজস্ব প্রতিবেদক:
মার্চ ১১, ২০২৪ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল-দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় ভ্যানে থাকা দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নে বামিহাল-দুর্গাপুর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। সিংড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন সুকাশ ইউনিয়নের বনকুড়াইল এলাকার দুই সহোদর ইমরান (৪৫) ও রাব্বি (২২) এবং হোসনে আরা (৪৫) নামের এক নারী। এ ঘটনায় ভ্যানচালককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুকাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন মোফা স্থানীয়দের বরাত দিয়ে জানান, দুপুর ১২টার দিকে অটোভ্যানটি বনকুড়াইল থেকে বামিহাল যাচ্ছিল। অটোভ্যানটি দুর্গাপুর আঞ্চলিক সড়কে ওঠার সময় দ্রুতগতির একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক নারীসহ তিনজন নিহত হন। ভ্যানচালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

সিংড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম বলেন, ট্রাকটি দ্রুতগতিতে চলার কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করে আনা হয়েছে। তবে ট্রাকটিকে পাওয়া যায়নি। চালক ও ট্রাকটি আটকে অভিযান চলছে।

জ/ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।