ঢাকাবুধবার , ১৯ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ধর্ষক সাগরকে আদালতে নেবে পুলিশ

অনলাইন ভার্সন
জুন ১৯, ২০১৯ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার দ্বারিয়াপুর গ্রামে মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সামিউল ইসলাম সাগরকে প্রধান আমামি করে একটি মামলা দায়ের হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে আটক সাগর ও পুলিশের হেফাজতে থাকা ধর্ষিত তরুণীকে আদালতে নেয়া হবে। সেখানে বিচারকের কাছে ১৬৪ ধারায় তাদের জবানবন্দি গ্রহণ করা হবে জানায় পুলিশ।

মঙ্গলবার রাতে নিহত গৃহবধূ নাছিমা আক্তার সাথীর স্বামী এমদাদুল হক বাদি হয়ে মান্দা থানায় মামলাটি দায়ের করেন। মান্দা থানার ওসি মোজাফ্ফর হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার সকালে পুলিশ সাগরকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে সাগর গৃহবধূ সাথীকে হত্যা ও তার মেয়েকে ধর্ষণ করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এঘটনা ঘটিয়েছে বলে সে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। অন্যদিকে ধর্ষণের শিকার তরুণীকেও হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পরে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, সোমবার গভীর রাতে মান্দার দ্বড়িয়াপুর গ্রামে স্থানীয় বাসিন্দা এমদাদুল হকের বাড়িতে ঢুকে গৃহবধূ নাছিমা আক্তার সাথীকে ধারালো ছুড়ি দিয়ে গলাকেটে হত্যার পর তার মেয়েকে ধর্ষণ করে সামিউল ইসলাম সাগর।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।