ঢাকামঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে আগুনে পুড়লো ফার্নিচার রাজুর স্বপ্ন

bulbul ob
নভেম্বর ৩০, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্বপ্ন দেখেছিলেন সৎ পথে পরিশ্রমের মাধ্যমে অর্থ উপার্জন করে বড় হওয়ার। আল্লাহ তায়ালা রাজুর স্বপ্নটার অনেকটাই প্রতিফলন ঘটিখিয়েছেন। রাজু আহম্মেদ কাঠমিস্ত্রি থেকে ফার্নিচার মালিক হয়েছেন। ফার্নিচারের দোকানে রকমারি ফার্নিচারের আসবাব পত্র সাজিয়ে দিব্বি ভালোভাবে ব্যবসা চালিয়ে যাচ্ছেন। বলছিলাম রাজশাহীর দুর্গাপুর উপজেলার জামতলা মোড় এর ফার্নিচার ব্যবসায়ী রাজু আহমেদের কথা।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধায় শর্টসার্কিটের আগুন লেগে নিমিষেই পুড়ে ছাঁই হয়ে গেল রাজু আহমেদের স্বপ্ন।
আগুনে পুড়ে ছাঁই হয়ে গেল রাজু আহমেদের ফার্নিচারের প্রায় ৮ লক্ষ টাকার মেশিনারিজ ও আসবাবপত্র। ঘটনাস্থল পরিদর্শন করেছে উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. সোহেল রানা ও দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী।
প্রত্যক্ষদর্শী আসলাম আলী বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ ফার্নিচারে দাও দাও করে আগুন জ্বলতে থাকে। তিনি দ্রুত দুর্গাপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও দুর্গাপুর থানা পুলিশকে এর খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশ ও স্থানীয় স্বেচ্ছাসেবক দের সহযোগিতায় প্রায় ৩০ মিনিট প্রানপনচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এর মধ্যেই ফার্নিচারের মেশিনারিজ ও আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। এ বিষয়ে দূর্গাপুর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে বলে জানান দুর্গাপুর থানা পুলিশ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ফার্নিচারের আগুন লাগার ঘটনা শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের সাথে কথা বলে জানা গেছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।