সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৫ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়লেন যুবলীগ নেতা

খবর২৪ঘন্টা ডেস্ক
অক্টোবর ২৫, ২০২৩ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলার হাট ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান (৫০) এক মণ দুধ দিয়ে গোসল করে দল ছেড়ে রাজনীতি থেকে বিদায়ের ঘোষণা দিয়েছেন।

বুধবার (২৫ অক্টোবর) ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলার বাজার এলাকায় কয়েকশ মানুষের সামনে তিনি এ ঘটনা ঘটান।

বাবলুর ২১নং ঢোলার হাট ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ধর্মপুর (ঢোলারহাট বাজার) এলাকার হোসেন আলীর ছেলে।

২১ বছর ধরে রাজনীতি করলেও ভালো কোনো পদ না পাওয়ার ক্ষোভে তিনি এ পথ বেছে নিতে বাধ্য হয়েছেন বলে জানান বাবলুর রহমান।

বাবলুর দাবি করেন, প্রায় ২৫ বছর ধরে যুবলীগ করে আসছি। কিন্তু তারপরও দল আমাকে মূল্যায়ন করেনি। তাই আমি এই দল ছেড়ে দিতে চাই। সেই সঙ্গে ঘোষণা দিচ্ছি আমি আর রাজনীতি করব না। এতদিন রাজনীতি করতে গিয়ে যদি কারও ক্ষতির কারণ হয়ে থাকি, তাহলে ক্ষমা চাই। আমাকে ক্ষমা করবেন। আমি নিজেকে পরিশুদ্ধ করে স্বাভাবিক জীবনে ফিরতে চাই।

ঢোলারহাট ইউনিয়নের যুবলীগের সভাপতি দিলীপ কুমার বর্মন বলেন, তিনি এক সময় ২১নং ঢলোর হাট ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। ইতোমধ্যে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়। সে বহিষ্কৃত, তার ব্যাপারে নারীঘটিত বেশ কিছু অভিযোগ রয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলা ঢোলার হাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সীমান্ত কুমার বর্মন নির্মল গণমাধ্যমকে বলেন, তিনি এক সময় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। কিন্তু এবার কমিটি করার আগে পূর্বের কমিটি বিলুপ্ত হওয়ার ফলে সে আর এই কমিটিতে নেই। সে দুধ দিয়ে গোসল করেছে রাজনীতি ছেড়ে দিয়েছে সেটা তার ব্যক্তিগত বিষয়। এই বিষয়ে আমার কিছু বলার নেই।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।