ঢাকামঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দুই জেলায় ‘বন্দুকযু‌দ্ধে’ নিহত ২

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,  ডেস্ক: ব‌রিশা‌লের মে‌হে‌ন্দিগঞ্জে ও কুষ্টিয়ার কুমারখালীতে ‘বন্দুকযু‌দ্ধে’ দুইজন নিহত হয়েছে বলে জানা গেছে।‌ সোমবার (২৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দি‌কে মে‌হে‌ন্দিগঞ্জে ও মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে কুমারখালীতে এ ‘বন্দুকযু‌দ্ধের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে মে‌হে‌ন্দিগঞ্জে পু‌লি‌শের সঙ্গে ‘বন্দুকযু‌দ্ধে’ মামুন সরদার (২৭) নামে এক ডাকাত নেতা ও কুমারখালীতে দু’দল মাদকবিক্রেতার মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ ইমদাদ খন্দকার (৩৮) নামে এক মাদকবিক্রেতা নিহত হন।

নিহত মামুন সরদার ব‌রিশা‌লের হিজলা উপ‌জেলার খুন্না এলাকার মা‌লেক সরদা‌রের ছে‌লে। নিহত ইমদাদ কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার রঞ্জিতপুর গ্রামের কটা খন্দকার ওরফে রাফির ছেলে।

বরিশালের কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি-তদন্ত) আব্দুল খালেক জানান, গত ৫ ফেব্রুয়ারি কাজীরহাট থানায় স্থানীয় পান্না মী‌রের বা‌ড়ি‌তে ডাকাতির ঘটনায় এক‌টি মামলা দা‌য়ের হয়। যে মামলার সূত্র ধ‌রে ক‌য়েক‌দিন আগে রা‌সেল হাওলাদার নামে একজন‌কে আটক করা হয়।

পু‌লিশ ও আদাল‌তে রা‌সে‌লের দেওয়া স্বীকা‌রো‌ক্তি অনুযায়ী মামুন নেতৃত্বে ওই ডাকা‌তি সংগ‌ঠিত হয়। ডাকাতির মালপত্রও তার কা‌ছে র‌য়ে‌ছে। এ সূত্র ধ‌রে পু‌লিশ অ‌ভিযা‌নে নে‌মে সোমবার রাত ৮ টা দি‌কে মুলাদী ব্রিজ এলাকা থে‌কে মামুনকে গ্রেফতার ক‌রে। প‌রে তার দেওয়া তথ্যানুযায়ী কাজীরহাট থানা এলাকার কাজীরাবাদ ডি‌গ্রি কলেজস্থ ম‌নি‌রের ইটভাটার প‌শ্চিমপা‌শে ডাকা‌তির মালপত্র উদ্ধা‌রের অ‌ভিযা‌নে যায় পুলিশ।

রাত ২টার দি‌কে অ‌ভিযা‌নের সময় পু‌লি‌শের উপ‌স্থি‌তি টের পে‌য়ে মামু‌নের সহ‌যোগীরা পু‌লিশ‌কে লক্ষ্য ক‌রে গু‌লি চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষায় পাল্টা গু‌লি চালায়। এরমধ্যে মামুন পা‌লি‌য়ে যাওয়ার জন্য দৌড় দি‌লে তিনি গু‌লি‌বিদ্ধ হ‌য়ে গুরুতর হয়। প‌রে তা‌কে মুলাদী হাসপাতা‌লে নি‌লে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

খবর ২৪ঘণ্টা/ জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।