ঢাকাবুধবার , ২৯ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সীমান্তে বাংলাদেশির মরদেহ উদ্ধার

অনলাইন ভার্সন
জানুয়ারি ২৯, ২০২০ ৯:২০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: দিনাজপুর সদরের খানপুর সীমান্তে নালার কচুরিপানা থেকে মকবুল হোসেন নামে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে বিজিবি।

মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার সদর উপজেলার খানপুর সীমান্তের ছীট সুন্দরা এলাকায় সীমান্ত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

প্রায় ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশকে দেয় বিজিবি। পরে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

নিহত মকবুল হোসেন জেলার বিরল উপজেলার ভরতপুর গ্রামের নাজির হোসেনের ছেলে।

মকবুল হোসেন গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল। একইসঙ্গে সে মৃগী ও মানসিক রোগী। গত ২৫ জানুয়ারি বিরল থানায় এ সংক্রান্ত একটি জিডিও করে পরিবারের লোকজন।

সীমান্তে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর-২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শরীফ উল্লাহ আবেদ জানান,  ধারণা করা হচ্ছে পানিতে পড়ে মারা গিয়েছে সে। তার শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেছে এবং পরে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং তারা বলেছে যে তাদের কোনো সমস্যা নেই।

দিনাজপুর কোতয়ালী থানার এসআই হালিম বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনে পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, বিজিবি বাংলাদেশি মকবুল হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।