সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১০ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ড্রেসিংরুমে মিরাজের সাথে মারামারি করেছিলেন সাব্বির

R khan
জুন ১০, ২০১৮ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কবাংলাদেশের সিরিজ হার নিশ্চিত হওয়ার পর আফগানিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে বাদ পড়েন সাব্বির রহমান। তবে প্রথম দিকে সাব্বিরের বাদ পড়ার কারণ ‘পারফম্যান্স’ মনে হলেও তেমন টা নয়, এর পেছনে রয়েছে অন্য কারণ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তার বরাত দিয়ে ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকবাজের খবরে জানানো হয়, ঘটনা মূলত দ্বিতীয় টি-টোয়েন্টি চলার সময়। ৫ জুন ম্যাচ চলাকালে ড্রেসিংরুমে সতীর্থ মেহেদী হাসান মিরাজের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান সাব্বির। উত্তপ্ত বাক্যবিনিময় শেষ পর্যন্ত মারামারিতে গড়ায়। সাব্বির-মিরাজের ঝগড়ার বিষয়টি ধরা পড়ে বাংলাদেশ দলের সঙ্গে দেরাদুনে যাওয়া বোর্ডের এক কমর্র্কতার চোখে।

প্রত্যক্ষদর্শী ওই কমর্র্কতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘এটা তেমন বড় কোনো ইস্যু নয়, কেবলই ভুল বোঝাবুঝি। এমনকি এই ঘটনা ম্যানেজারের রিপোর্টেও উল্লেখ করা হয়নি।’

ওই কর্মকর্তা আরও জানান, ঘরোয়া ক্রিকেট থেকে ৬ মাসের জন্য নিষিদ্ধ রয়েছেন সাব্বির। নতুন করে শৃঙ্খলাভঙ্গের আরেকটি ঘটনা ২৬ বছর বয়সী এই ক্রিকেটারের জন্য আরও খারাপ ফলাফল বয়ে আনতে পারে ভেবেই বিষয়টিকে এড়িয়ে গেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ আসরে সাব্বিরকে ম্যাচ ফির অর্ধেক জরিমানা করা হয়। সঙ্গে জুটেছে তিনটি ডিমেরিট পয়েন্ট। সে সময় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে আম্পায়ারের সঙ্গে বাজে আচরণ করেন সিলেট সিক্সার্সের হয়ে খেলা এই ব্যাটসম্যান।

গত ডিসেম্বরে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ম্যাচ চলাকালে কিশোর এক ভক্তকে পিটিয়ে ঘরোয়া ক্রিকেটে ৬ মাসের জন্য নিষিদ্ধ হন সাব্বির। নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানা হিসেবে দেন ২০ লাখ টাকা। এখানেই শেষ নয়, বাদ পড়েছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকেও।

রাজশাহীর ঘটনার আগেও শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছিল সাব্বিরের বিরুদ্ধে। ২০১৬ সালে টিম হোটেলে মেয়ে অতিথিকে ঢুকিয়ে গুরুতর শৃঙ্খলাভঙ্গ করায় ১২ লাখ টাকা জরিমানা দিয়েছিলেন তিনি।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।